shono
Advertisement

আজ পাঞ্জাব এফসির বিরুদ্ধে মোহনবাগানের বড় বাধা আবহাওয়া

প্রতিকূলতার মধ্যেও তিন পয়েন্টই লক্ষ্য মোহনবাগানের। The post আজ পাঞ্জাব এফসির বিরুদ্ধে মোহনবাগানের বড় বাধা আবহাওয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 09:40 AM Jan 14, 2020Updated: 09:54 AM Jan 14, 2020

স্টাফ রিপোর্টার: ঠিক ছিল ম্যাচের আগেরদিন মূল স্টেডিয়ামে দুপুর ১২টা থেকে প্র‌্যাকটিস হবে। কিন্তু সকাল থেকেই প্রবল বৃষ্টি লুধিয়ানায়। একে ঠান্ডা, তার উপর বৃষ্টি। পাছে মাঠ নষ্ট হয়ে যায়, তাই মূল স্টেডিয়ামে বেইতিয়াদের প্র‌্যাকটিস করানোর সুযোগই পেলেন না মোহনবাগান কোচ কিবু ভিকুনা। লুধিয়ানার টিম হোটেল থেকে ঘণ্টাখানেক দূরত্বে একটি মাঠে সবুজ-মেরুনের জন্য প্র‌্যাকটিসের ব্যবস্থা করেছিল সংগঠকরা। বৃষ্টি হলেও সেই মাঠে প্র‌্যাকটিস করতে কোনও সমস্যা হয়নি ভিকুনাদের। কিন্তু যেভাবে সারাদিন ধরে বৃষ্টি হয়েছে, তাতে মোহনবাগান কোচের মনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, মঙ্গলবার ম্যাচের সময় গুরুনানক স্টেডিয়াম খেলার মতো অবস্থায় থাকবে তো?

Advertisement

পাঞ্জাব এফসির (Punjab FC) থেকে এগিয়ে থাকাই শুধু নয়, লিগ টেবিলেও এই মুহূর্তে শীর্ষে রয়েছে মোহনবাগান। মঙ্গলবার লুধিয়ানায় যদি পাঞ্জাবকে হারিয়ে দেওয়া যায়, তাহলে অন্যান্য দলগুলির থেকেও পয়েন্টের বিচারে অনেকটা এগিয়ে যাবে গঙ্গাপারের ক্লাব। পাঞ্জাব এফসিকে হারানোর জন্য বাগান কোচ এতটা উদগ্রীব হয়ে উঠেছেন যে, এদিন অন্য মাঠে প্র‌্যাকটিস করার পর ফের ছোটেন গুরুনানক স্টেডিয়ামের মাঠ দেখতে। দেখা যায়, মাঠের বিভিন্ন অংশে জল জমে রয়েছে। তখনও বৃষ্টি হয়েই চলেছে। ফলে কিছুটা মজার সুরেই ভিকুনা বলেন, “আমরা কিন্তু ওয়াটারপোলো খেলার জন্য আসিনি। তবে ম্যাচের দিনও যদি এই অবস্থা থাকে, তাহলে কিন্তু ম্যাচ খেলা সম্ভব নয়। বলটাই যদি ঠিকমতো না গড়ায়, তাহলে খেলাটা হবে কী করে?”

[আরও পড়ুন: মুম্বইয়ে আজ ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে বাধা হতে পারে বৃষ্টি? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস]

বৃষ্টি, ঠান্ডা যা-ই থাকুক না কেন, মঙ্গলবারের ম্যাচ খেলার জন্য প্রস্তুত ভিকুনা। বৃষ্টির সঙ্গে ঠান্ডার প্রসঙ্গটাও উঠে সোমবারের সাংবাদিক সম্মেলনে। ঠান্ডার প্রসঙ্গ অবশ্য উড়িয়ে দিয়ে মোহনবাগান কোচ সাংবাদিক সম্মেলনে বললেন, “কাশ্মীরের ঠান্ডায় যদি ম্যাচ খেলে আসতে পারি, এখানকার ঠান্ডায় ম্যাচ খেলাটা সমস্যার কিছু নয়। আশা করছি, ম্যাচের দিন আবহাওয়ার উন্নতি হবে। বৃষ্টি থেমে গিয়ে ম্যাচ হবে।”

কলকাতা লিগে এরকম বৃষ্টি ভেজা মাঠে খেলতে অভ্যস্ত মোহনবাগান (Mohun Bagan)। তাই মঙ্গলবার অ্যাওয়ে ম্যাচেও পাঞ্জাব এফসির বিরুদ্ধে বৃষ্টিভেজা মাঠে ফেভারিট মোহনবাগান। যদিও ভিকুনা তা মানতে নারাজ। বলেন, “যে মাঠে ফুটবল খেলা যায় না, সেখানে কেউ ফেভারিট হতে পারে না। আর পাঞ্জাব ভাল দল। আমাদের দু’দলের মধ্যে খুব একটা পার্থক্য নেই। তাই ম্যাচটা বেশ কঠিন আমাদের কাছে। তবে আমাদের একটাই লক্ষ্য, এখান থেকে পুরো তিন পয়েন্ট নিয়ে ফেরা।”

[আরও পড়ুন: খেলার অনুমতি পেলেন না তারকা স্পিনার, আইপিএল শুরুর আগেই ধাক্কা কেকেআরের]

The post আজ পাঞ্জাব এফসির বিরুদ্ধে মোহনবাগানের বড় বাধা আবহাওয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement