shono
Advertisement

মোহনবাগানের পর প্লাজা হুলে বিদ্ধ ইস্টবেঙ্গলও, অ্যাওয়ে ম্যাচে হার লাল-হলুদের

আই লিগের শীর্ষস্থান খোয়াল লাল-হলুদ শিবির। The post মোহনবাগানের পর প্লাজা হুলে বিদ্ধ ইস্টবেঙ্গলও, অ্যাওয়ে ম্যাচে হার লাল-হলুদের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:02 PM Jan 04, 2020Updated: 08:03 PM Jan 04, 2020

চার্চিল: ১ (প্লাজা)

Advertisement

ইস্টবেঙ্গল: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটদের ডার্বি জয়ের দিন হতাশ করল ইস্টবেঙ্গলের (Quess East Bengal) সিনিয়র দল। গোয়ায় অ্যাওয়ে ম্যাচে চার্চিল ব্রাদার্সের (Churchill Brothers) কাছে হেরে গেল লাল-হলুদ শিবির। চার্চিল ব্রাদার্সের হয়ে জয়সূচক গোলটি করলেন উইলস প্লাজা। তবে, এই গোলে সমান কৃতিত্ব ইজরায়েল গুরুংয়েরও। তিনিই সুন্দর করে গোলটি তৈরি করে দেন প্লাজার জন্য। হারের ফলে চার্চিলের কাছে শীর্ষস্থান খোয়াতে হল লাল-হলুদকে।

এমনিতে চার্চিল আই লিগের অন্যতম দাবিদার। তাঁদের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের হার যতটা হতাশাজনক তার থেকেও বেশি হতাশাজনক দলের পারফরম্যান্স। গোয়ায় লাল-হলুদ ফুটবলারদের পারফরম্যান্স একেবারেই সন্তুষ্ট করতে পারল না সমর্থকদের। এর আগে বেশ কয়েকটি ম্যাচে দলকে নানারকম সমস্যায় ভুগতে হয়েছে। কখনও অনুশীলনের সুযোগ মেলেনি আবার কখনও প্রচুর জার্নি করার পর খেলতে হয়েছে। এদিন তেমন কোনও সমস্যাও ছিল না। তা সত্ত্বেও প্রত্যাশিত ছন্দে খেলতে পারলেন না ফুটবলাররা। বর্ষবরণের ছুটির আগে যে ফর্ম দেখা যাচ্ছিল, সেই ছন্দের ধারেকাছে ছিল না এদিনের খেলা। শেষদিকে, চার্চিল যেভাবে আক্রমণে উঠে আসছিল, তাতে মনেই হচ্ছিল ইস্টবেঙ্গল যে কোনও মুহূর্তে গোল হজম করতে পারে। হলও তাই, ম্যাচের একেবারে শেষ মুহূর্তে প্লাজাই ইস্টবেঙ্গলের কফিনে পেরেক পুঁতে দিলেন।

[আরও পড়ুন: প্রথম বাঙালি হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে গোল করার নজির গড়লেন এই মিডিও]

এর আগে অনূর্ধ্ব-১৮ আই লিগের ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানকে হারিয়ে দুর্দান্ত জয় পেয়েছে ইস্টবেঙ্গল। সিনিয়র দলের পাশাপাশি এদিনের ডার্বির দিকেও নজর ছিল হাজার হাজার ইস্টবেঙ্গল সমর্থকদের। লাল-হলুদের ছোটদের দল সমর্থকদের হতাশ করেনি। এদিনের ম্যাচের শুরু থেকেই টানটান লড়াই হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যে। তবে, ম্যাচের প্রথম গোলটি পায় ইস্টবেঙ্গল। ২৮ মিনিটে গোল করে লাল-হলুদকে এগিয়ে দেয় মণিচাঁদ। কিন্তু, ইস্টবেঙ্গলের সেই লিগ বেশিক্ষণ স্থায়ী হয়নি। কিছু সময় পরই মোহনবাগানের হয়ে গোল করে সমতা ফেরান জগন্নাথ শিকদার। এরপরই ম্যাচের শেষদিকে ইস্টবেঙ্গলের গয়ে জয়সূচক গোলটি করেন শ্রীকুমার খারজি।

The post মোহনবাগানের পর প্লাজা হুলে বিদ্ধ ইস্টবেঙ্গলও, অ্যাওয়ে ম্যাচে হার লাল-হলুদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার