shono
Advertisement

কালো টাকার খোঁজে আয়কর দফতরের জালে বিজেপি নেতা

মঙ্গলবার সকালে ভোপালে বিজেপি নেতা সুশীল ভাসওয়ানির বাড়ি এবং অফিসে হানা দেয় আয়কর আধিকারিকরা। The post কালো টাকার খোঁজে আয়কর দফতরের জালে বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:10 PM Dec 20, 2016Updated: 12:40 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ৮ নভেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নোট বাতিলের সিদ্ধান্ত ঘোষণার পরই রীতিমতো ঘুম উড়ে গিয়েছে কালো টাকা আমানতকারীদের। দেশের বিভিন্ন রাজ্যে হানা দিয়ে কোটি কোটি কালো টাকা বাজেয়াপ্ত করছে আয়কর দফতর। আর এবার এক বিজেপি নেতার বাড়ি এবং অফিসে হানা দিল আয়কর আধিকারিকরা।

Advertisement

মঙ্গলবার মধ্যপ্রদেশে এই আয়কর দফতরের হানাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ভোপালে বিজেপি নেতা সুশীল ভাসওয়ানির বাড়ি এবং অফিসে হানা দেয় আয়কর আধিকারিকরা। জানা গিয়েছে, নোট বাতিলের পর থেকে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অনেক টাকা জমা রেখেছিলেন সুশীল। আর আচমকা এত টাকা লেনদেনের কারণেই আয়কর দফতরের নজরে আসেন তিনি। গত কয়েকদিন ধরেই আয়কর দফতর তাঁর উপর নজর রেখেছিলেন। কিন্তু ঠিক কী উদ্ধার হয়েছে তাঁর বাড়ি থেকে সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। পাশাপাশি, আদৌ বিজেপি নেতার বাড়ি থেকে কালো টাকা উদ্ধার হয়েছে কি না সে বিষয়েও খবর পাওয়া যায়নি এখনও। তবে এদিন সকাল থেকেই তাঁর বাড়িতে তল্লাশি জারি রয়েছে।

The post কালো টাকার খোঁজে আয়কর দফতরের জালে বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement