shono
Advertisement

‘আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল’, বিস্ফোরক সোনি রাজদান

এতদিন পরে কেন এই কথা তুললেন অভিনেত্রী? The post ‘আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল’, বিস্ফোরক সোনি রাজদান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:26 PM Oct 25, 2018Updated: 01:26 PM Oct 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে #MeToo ঝড় অব্যহত। একের পর এক সেলেব্রিটি এনিয়ে মুখ খুলছেন। বর্তমান তো বটেই, বাদ যাচ্ছেন না পুরনো দিনের অভিনেত্রীরাও। রবীনা ট্যান্ডন ইতিমধ্যেই #MeToo নিয়ে বলতে শুরু করে দিয়েছেন। এবার মুখ খুললেন সোনি রাজদান।

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সোনি রাজদান বলেছেন, তিনি নিজেকে ভাগ্যবতী মনে করেন। কারণ যৌন হেনস্তা তাঁর কখনও হয়নি। কিন্তু যৌন হেনস্তার কাছাকাছি তিনি গিয়েছিলেন। একটি ছবির শুটিংয়ে তাঁর সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছিল। তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। কিন্তু ভাগ্যজোরে তিনি রেহাই পান।

জোরাল গুঞ্জন, ফের বলিউডের পথে পরমব্রত! ]

কিন্তু এতদিন পরে তিনি কেন এই কথা তুললেন? তখন কেন বলেননি? অভিনেত্রী জানিয়েছেন, এই প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। কিন্তু তখন তিনি মুখ খোলেননি তার পিছনে অন্য কারণ ছিল। তিনি ভেবেছিলেন তখন তাঁর মুখ খোলা ঠিক নয়। তিনি মুখ খুললে অনেক সমস্যা হতে পারে। তাঁর একটা পরিবার আছে, ছোট মেয়ে আছে। তারাও সমস্যার মধ্যে পড়তে পারে। তখন তিনি নিজেকে বুঝিয়েছিলেন, কিছু তো হয়নি। হলে না হয় দেখা যেত। তা যখন হয়নি, তথন বিষয়টি নিয়ে শোরগোল করার কোনও মানে হয় না। সেদিন শুধুমাত্র নিজের পরিবারের দিকে তাকিয়ে চুপ করে গিয়েছিলেন সোনি রাজদান।

তবে আজ যদি এমন ঘটনা ঘটত, তাহলে অন্যরকম প্রতিক্রিয়া হত। জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, আজকের দিনে এমন হলে তিনি নিঃসন্দেহে অভিযোগ জানাতেন। মোটেই চুপ থাকতেন না তিনি।

এমনকী অলোক নাথকে নিয়েও নিজের মন্তব্য প্রকাশ করেন সোনি রাজদান। বলেছেন, মদ খেলে অন্য রকম মানুষ হয়ে যেতেন অলোক নাথ। একবার মদ্যপ অবস্থায় তিনি সোনির পাশ দিয়ে যাচ্ছিলেন। তখন যেভাবে তিনি অভিনেত্রীর দিকে তাকিয়েছিলেন তা তাঁর একেবারেই পছন্দ হয়নি।

এবার ‘বেলাশুরু’, ঘোষণা শিবপ্রসাদ-নন্দিতার ]

The post ‘আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল’, বিস্ফোরক সোনি রাজদান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement