shono
Advertisement

Breaking News

ICC Cricket World Cup 2023: বিশ্বকাপে না থেকেও রয়েছেন পন্থ, ব্যাপারটা কী? ভিডিও দেখলেই বুঝবেন

পন্থকে সঙ্গী করেই বিশ্বকাপের উৎসবে মেতে উঠছেন ক্রিকেটপ্রেমীরা।
Posted: 03:29 PM Oct 04, 2023Updated: 06:24 PM Oct 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ংকর দুর্ঘটনায় এক নিমেষে মাঠ থেকে ছিটকে গিয়েছিলেন। তার পর প্রায় বছর ঘুরে যাচ্ছে। কিন্তু আইপিএল থেকে এশিয়া কাপ, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে আসন্ন ওয়ানডে বিশ্বকাপ, কোনও টুর্নামেন্টেই খেলতে পারেননি তিনি। তবে বিশ্বকাপে (ICC Cricket World Cup 2023) না থেকেও প্রতি পদে তাঁর উপস্থিতি লক্ষ করা যাচ্ছে। তিনি ঋষভ পন্থ।

Advertisement

ব্যাপারটা তাহলে একটু খোলসে করে বলা যাক। বৃহস্পতিবার থেকে ভারতের মাটিতে শুরু বিশ্বকাপ। ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারতীয় দল। আর রোহিত শর্মারা মাঠে নামার আগেই বিভিন্ন বিজ্ঞাপন প্রকাশ্যে এনে উত্তেজনার পারদ চড়াচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। দর্শকদের আগ্রহ আরও বাড়িতে তুলতে মরিয়া বোর্ড। আর সেই সব বিজ্ঞাপনেই দেখা যাচ্ছে পন্থকে। ভারতীয় তারকারা যাতে চ্যাম্পিয়ন হওয়ার প্রস্তুতিতে কোনও ঘাটতি না রাখেন, সেই বিষয়টিই নিশ্চিত করছেন পন্থ।

[আরও পড়ুন: এশিয়ান গেমসের ফাইনালে ভারতীয় হকি দল, রুপোতেই থামলেন লভলিনা]

ভারতীয় দলের অতি গুরুত্বপূর্ণ তারকা পন্থ। কিন্তু দুর্ঘটনার কবলে পড়ায় এই বিশ্বকাপে তাঁর আর খেলা হচ্ছে না। তবে বিশ্বযুদ্ধে মহাযজ্ঞে তাঁকে দূরে সরিয়ে রাখতে নারাজ বিসিসিআই। আর সেই কারণেই তিনি ধরা দিয়েছেন মহারণের বিজ্ঞাপনে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, অধিনায়ক রোহিত শর্মাকে ঘুম থেকে তুলে অনুশীলনে পাঠানোর চেষ্টা করছেন পন্থ। আবার অন্য প্রচারমূলক বিজ্ঞাপনে মেষপালকের ভূমিকায় ভারতীয় উইকেটকিপার! মাঝরাস্তায় টিম বাস থামিয়ে দেন তিনি। ঈশান কিষান এবং শুভমান গিল জানতে চান, কেন বাস থামানো হল? তাতে পন্থের উত্তর, “স্টেডিয়াম পর্যন্ত বাকি পথ হেঁটে যাও। GOAT হতে হবে তো।” GOAT মানে যে এক্ষেত্রে ছাগল নয়, গ্রেটেস্ট অফ অল টাইম।

এভাবেই ভারতীয় তারকাদের উৎসাহ দিচ্ছেন পন্থ। ইতিমধ্যেই কেদার-বদ্রীনাথে গিয়ে টিম ইন্ডিয়ার জন্য পুজোও দিয়েছেন তিনি। দীর্ঘদিন পর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে বাড়িও ফিরেছেন তিনি। এবার পন্থকে সঙ্গী করেই বিশ্বকাপের উৎসবে মেতে উঠছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: বিজেপির কর্মসূচিতে পুলিশি ‘বাধা’, রাস্তায় বসে বিক্ষোভ অগ্নিমিত্রা পলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement