shono
Advertisement

ICC ODI World Cup 2023: রশিদ খানের পেপ টকে শ্রীলঙ্কা জয় আফগানদের, কী বলেছিলেন তারকা স্পিনার?

রইল রশিদের ভিডিও।
Posted: 02:27 PM Oct 31, 2023Updated: 04:39 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার (Sri Lanka Cricket) বিরুদ্ধে নামার আগে সতীর্থদের পেপ টক দিয়েছিলেন রশিদ খান (Rashid Khan)। আফগান স্পিনারের সেই পেপ টক তাতিয়ে দিয়েছিল গোটা দলকে। মাঠে নেমে উজ্জ্বীবিত পারফরম্যান্স করে আফগানিস্তান।
ম্যাচের (ICC ODI World Cup 2023) আগে কী বলেছিলেন রশিদ? তারকা আফগান স্পিনার বলেছিলেন, ”তিনটি জিনিস মনে রাখতে হবে। প্রথমত, প্রতিটি বলের জন্য লড়ে যেতে হবে। ব্যাটিং হোক বা বোলিং বা ফিল্ডিং, লড়াই ছাড়া উপায় নেই। আমাদের একটাই ফোকাস রাখতে হবে। অন্য দলের থেকে লড়াই করে ম্যাচ বের করে আনতে হবে। আমরা জিতব নাকি হারব নাকি অন্য কিছু হবে, তা নিয়ে চিন্তাভাবনা করবই না। প্রতিটি বলের জন্য আমাদের লড়ে যেতে হবে।” 

Advertisement

[আরও পড়ুন: ‘ভারতের প্রশংসা করব না কেন?’ সমালোচনার মুখেও রোহিতদের হয়ে গলা ফাটাচ্ছেন শোয়েব]

 

আফগানিস্তানের পারফরম্যান্স দেখার পরে পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া পর্যন্ত রশিদ খানদের প্রশংসা করেন। সেই সঙ্গে পাকিস্তানের তীব্র নিন্দা করেন কানেরিয়া। দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে নামার আগে রশিদ খান আরও বলেন, ”প্রচুর মানুষ আমাদের জন্য প্রার্থনা করছে। আফগানিস্তানের জয় দেখার জন্য মাঠে আসছেন তাঁরা। মানুষের মনে আনন্দ দিতে পারে একমাত্র ক্রিকেটই।” 
আফগানিস্তানের উজ্জীবিত খেলায় মজেছেন ক্রিকেটপ্রেমীরা। তাঁর হার না মানা লড়াই প্রশংসিত হয়েছে। রশিদ বলছেন, ”দল হিসেবে আমরা কোনও চাপ নেব না। আমরা কেবল চেষ্টাটাই করে যেতে পারি। রেজাল্ট আমাদের হাতে নেই। কিন্তু যে চেষ্টাটা আমরা করব, সেটা যেন আন্তরিক হয়। দল হিসেবে আমরা চেষ্টা করে যাব এবং সবচেয়ে বড় জিনিসের জন্য অপেক্ষায় থাকব। এগিয়ে চল ছেলেরা।”  

[আরও পড়ুন: আনোয়ারের চোট নিয়ে চিন্তায় মোহনবাগান! কী বলছেন জুয়ান ফেরান্দো?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement