shono
Advertisement

Breaking News

ICC ODI World Cup 2023: দেশের মাটিতে ভারতকে হারানো কঠিন, রোহিতদের মুখোমুখি হওয়ার আগে বলছেন নিউজিল্যান্ডের তারকা 

ধরমশালায় ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।
Posted: 05:13 PM Oct 19, 2023Updated: 09:00 PM Oct 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়েন্ট তালিকায় সবার উপরে নিউজিল্যান্ড (New Zealand)। টানা চারটি ম্যাচ জিতেছে কিউয়িরা। আগামী ম্যাচগুলো বেশ কঠিন নিউজিল্যান্ডের জন্য। ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান অপেক্ষা করে রয়েছে ব্ল্যাক ক্যাপসদের জন্য।
কিন্তু ভারতের বিরুদ্ধে ম্যাচ যে কঠিন হবে, তা মেনে নিচ্ছেন ‘ব্ল্যাক ক্যাপস’-এর ক্রিকেটাররা। ভারত ও নিউজিল্যান্ডের খেলা হবে ধরমশালায়। আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের শেষে নিউজিল্যান্ডের স্পিনার মিচেল স্যান্টনার (Mitchell Santner) বলেন, ”ঘরের মাঠে ভারত কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেবে তা বলাই বাহুল্য। ওদের হারানো খুব কঠিন বলেই মনে হচ্ছে। ধরমশালার উইকেট খতিয়ে দেখতে হবে আমাদের। উইকেটে গতি এবং বাউন্স কম।” 

Advertisement

[আরও পড়ুন: বড় ধাক্কা! গোড়ালিতে চোট পেয়ে মাঠের বাইরে হার্দিক, বাকি ওভার সারলেন বিরাট]

ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) অভিযান শুরু করেছে নিউজিল্যান্ড। ভারতের বিরুদ্ধে কিউয়িদের নজর যে থাকবে রোহিত শর্মার উপর, সেই ব্যাপারে আগাম জানিয়েছেন স্যান্টনার। কিউয়ি তারকা বলেছেন, ”ওরা বেশ ভালো খেলছে। রোহিত শুরুটা দুর্দান্ত করছে। ভারতের বিরুদ্ধে খেলতে নামলে ওদের উপরে চাপ বাড়াতে হবে, নিজেদের খেলা খেলতে হবে। তার পরে দেখা যাক কী হয়।”

[আরও পড়ুন: অনন্য রেকর্ডের সামনে দাঁড়িয়ে থাকলেও শুভমানের মুখে রোহিতের জয়গান]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement