shono
Advertisement

ICC ODI World Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে কি কমলা রঙের জার্সি পরে মাঠে নামবে রোহিতের টিম ইন্ডিয়া?

ভারতের জার্সির বদল কি ঘটবে?
Posted: 02:55 PM Oct 09, 2023Updated: 03:17 PM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের বিশ্বকাপে (ICC ODI World Cup 2019) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে কমলা রঙের জার্সি পরে মাঠে নেমেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)-মহেন্দ্র সিং ধোনিরা (Mahendra Singh Dhoni)। এবারের বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) কি তেমন ব্যাপার ঘটবে? ১৪ অক্টোবর আহমেদাবাদের (Ahmedabad) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) আয়োজিত হবে ‘মাদার অফ অল ব্যাটল’।

Advertisement

শোনা যাচ্ছিল চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে নাকি কমলা রঙের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া (Team India)। তবে এই খবরটা একেবারে ভুল। সেটা স্পষ্টভাবে জানিয়ে দিলেন বিসিসিআই-এর (BCCI) কোষাধ্যক্ষ আশিস শেলার (Ashish Shela)।

[আরও পড়ুন: কোন ছকে ১১বার স্টিভ স্মিথকে আউট করেছেন? মজার জবাব দিলেন ‘স্যর জাদেজা’]

আশিস শেলার বলেন, “চলতি বিশ্বকাপে ভারতীয় দল কোনও পরিবর্তিত জার্সি পরবে না। টিম ইন্ডিয়াকে নিজেদের নীল জার্সি পরেই প্রতিটি ম্যাচ খেলতে দেখা যাবে মেগা টুর্নামেন্টে। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের পরিবর্তিত জার্সি পরে মাঠে নামার সমস্ত রিপোর্ট ভুল বলেই জানাতে চাই আমি। এই রিপোর্টগুলির মধ্যে কোনও সত্যতা নেই। কেউ নিজের মনগড়া গল্প লিখেছে।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ উইকেটে জয় দিয়ে কাপ যুদ্ধের অভিযান শুরু করেছে ভারত। ১১ অক্টোবর কেএল রাহুল-কুলদীপ যাদবদের প্রতিপক্ষ আফগানিস্তান। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রশিদ খানদের বিরুদ্ধে নামবে টিম ইন্ডিয়া। যদিও সবার মুখে ভারত-পাক মহারণের প্রসঙ্গ। আর তাই বিসিসিআই-এর তরফে এই মহারণের জন্য আরও ১৪ হাজার টিকিট ছাড়া হয়েছে। রবিবার দুপুর ১২টা থেকে অনলাইনে সেই টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। আগের নিয়মে অনলাইনে সেই টিকিট কাটার ব্যবস্থা করা হয়েছে। বোর্ডের এই ঘোষণা টিকিট প্রত্যাশী ক্রিকেট ভক্তদের মুখে নিঃসন্দেহে হাসি ফোটাবে। কিন্তু তাতে বিতর্ক কমছে না। ভারতীয় দল ও তাদের অনুশীলনের জন্য ব্যবহার করা গোলাপি জার্সি নিয়ে আলোচনা চলছেই।

[আরও পড়ুন: নিরাপত্তা ভেঙে বিরাটকে জড়িয়ে ধরা জার্ভো 69-কে চির নির্বাসিত করল আইসিসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement