shono
Advertisement

Ab De Villiers: এবি ডিভিলিয়ার্সের মতে চার সেমিফাইনালিস্ট কারা? নাম জানলে চমকে উঠবেন

ভারত কি ঘরের মাঠে বিশ্ব চ্যাম্পিয়ন হবে?
Posted: 05:41 PM Aug 18, 2023Updated: 06:06 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) শুরু হতে বাকি আর দুই মাস। এরমধ্যে আসন্ন কাপ যুদ্ধে চার সেমিফাইনালিস্ট বেছে নিলেন এবি ডিভিলিয়ার্স (Ab De Villiers)। নিজের ইউ টিউব চ্যানেলে পছন্দের চার দলের নাম জানিয়ে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন অধিনায়ক। ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’-র দাবি ভারতের সঙ্গে সেমি ফাইনালের বাকি তিন দল ইংল্যান্ড (England), অস্ট্রেলিয়া (Asutralia) ও দক্ষিণ আফ্রিকা (South Africa)।

Advertisement

এবি ডিভিলিয়ার্স সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, “আসন্ন একদিনের বিশ্বকাপে নিজেদের ঘরের মাঠে চ্যাম্পিয়ন হবে ভারত। ফাইনাল হবে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে লড়াই হবে। রানার্স হবে ইংল্যান্ড। সেমিফাইনালে ভারত ছাড়াও অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা কোয়ালিফাই করবে।”

[আরও পড়ুন: লখনউকে বিদায় জানিয়ে ফের নাইট শিবিরে গম্ভীর? আলোচনা তুঙ্গে]

তবে পাকিস্তানকে সেমিফাইনালিস্ট হিসেবে না ধরলেও, ডিভিলিয়ার্সের দাবি পাক দল লড়াই দেবে। তিনি বাবর আজমের দলকে ‘আন্ডার ডগ’ বলে দাবি করেছেন।

দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে চাপিয়ে তিনটি বিশ্বকাপ খেলেছেন। তবে চ্যাম্পিয়ন হতে পারেনি তাঁর প্রোটিয়াস শিবির। ডিভিলিয়ার্স মনে করেন নিজেদের ঘরের মাঠে দর্শক সমর্থনের সঙ্গে চেনা পরিবেশ ভারতকে বিশ্বজয়ী হতে সাহায্য করবে।

[আরও পড়ুন: বুমরাহের কামব্যাকের মাঝে সবচেয়ে বড় বাধা বৃষ্টি, ধুয়ে যেতে পারে পুরো ম্যাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement