shono
Advertisement

বিশ্বকাপ ফাইনালে টিম ইন্ডিয়ার হারে স্বপ্নভঙ্গ, যন্ত্রণায় আত্মঘাতী বাঁকুড়ার ক্রিকেটভক্ত

বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।
Posted: 02:30 PM Nov 20, 2023Updated: 03:28 PM Nov 20, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: অনেক স্বপ্ন দেখেও স্বপ্নভঙ্গ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ (ICC World Cup 2023) ফাইনালে টিম ইন্ডিয়া পরাজিত। অল্পের জন্য রোহিত-বিরাটদের হাতে উঠল না বিশ্বচ্যাম্পিয়নদের ট্রফি। রবিবার রাতে এই স্বপ্নভঙ্গের যন্ত্রণা সহ্য করেছে গোটা ভারত। কিন্তু সেই ধাক্কা সইতে পারেননি বাঁকুড়ার (Bankura) ক্রিকেটভক্ত যুবক রাহুল লোহার। রাতেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে খবর। তাঁর মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

বাঁকুড়ার বেলিয়াতোড়ের যুবক বছর তেইশের রাহুল লোহার। ক্রিকেট (Cricket) বলতে অজ্ঞান! বাইশ গজের খেলাই তাঁর ধ্যানজ্ঞান। বিশ্বকাপে ভারতের সব কটি ম্যাচই দেখেছিলেন। স্বাভাবিক দেশ ফাইনালে ওঠায় আলাদা উন্মাদনা ছিল রাহুলের। রবিবার স্থানীয় এলাকার একটি হলে জায়ান্ট স্ক্রিনে বন্ধুদের সঙ্গে ম্যাচ দেখছিলেন। ভারতীয় (Team India) বোলারদের মোকাবিলায় অস্ট্রেলিয় ব্যাটাররা যেভাবে মারমুখী হয়ে উঠেছিলেন, তা দেখে বিমর্ষ হয়ে পড়ছিলেন রাহুল। শেষমেশ ভারতের হারে ভগ্ন হৃদয় নিয়ে বাড়ি ফেরেন রাহুল। এর পর ঘটে অঘটন।

[আরও পড়ুন: তৃণমূল নেতা খুনের পর এলাকায় অগ্নিসংযোগ, দলুয়াখাঁকিতে সাতদিন পর গ্রেপ্তার ৩]

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে খেলা দেখে নিজের বাড়িতে ফিরেছিলেন রাহুল। সেসময় বাড়িতে কেউ ছিল না। আর বাড়ি ফাঁকা থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। বাড়ি ফিরে পরিবারের সদস্যরা দেখতে পান তাঁর ঝুলন্ত দেহ। খবর পেয়ে পাড়ার বন্ধুবান্ধবরা ছুটে যান। ক্রিকেটপ্রেমী রাহুলকে ঝুলন্ত অবস্থায় দেখে তড়িঘড়ি তাঁরা উদ্ধার করে নিয়ে যান বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে বেলিয়াতোড় থানার পুলিশ। বন্ধুদের দাবি, ক্রিকেট নিয়ে দিনভর মেতে থাকা রাহুল কিছুতেই ভারতের হার মেনে নিতে পারছিলেন না। সেই হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন। তবে এই আত্মহত্যার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি: কৃষি সমবায়ের ‘পাসওয়ার্ড’ বাকিবুরের হাতেই! চাঞ্চল্যকর তথ‌্য ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার