shono
Advertisement

২ ফেব্রুয়ারি বিয়ে, প্রি-ওয়েডিং ফটোশুটে নীলাঞ্জনের কোলে উঠে পড়লেন ইমন

দেখেছেন এ ছবি?
Posted: 04:47 PM Jan 30, 2021Updated: 04:47 PM Jan 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই”। এই ক্যাপশন দিয়েই প্রি ওয়েডিং ফটোশুট সারলেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের (Nilanjan Ghosh) সঙ্গে পোজ দিলেন দেবর্ষি সরকারের ক্যামেরার সামনে। সূতির শাড়ি ও সাদা কুর্তির সম্মোহনে ইমনকে সাজিয়ে তুলছিলেন মেকআপ আর্টিস্ট বিথি রায়। ইনস্টাগ্রামে শেয়ার করলেন একাধিক ছবি। দুষ্টু-মিষ্টি ভালবাসার এই অবসরেই একেবারে নীলাঞ্জনের কোলে উঠে পড়েছিলেন ইমন। সেই মুহূর্তও ধরা পড়েছে স্টিল ক্যামেরার ফোকাসে।

Advertisement

 

[আরও পড়ুন: ওয়েব সিরিজের শুটিংয়ে কলকাতায় মল্লিকা শেরাওয়াত, গেলেন দক্ষিণেশ্বর মন্দির দর্শনে ]

অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের কথা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইমন। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য সেই অনুষ্ঠানও সেরেছিলেন ঘরোয়া ভাবে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। ২ ফেব্রুয়ারি ইমন-নীলাঞ্জনের চার হাত এক হবে। শোনা গিয়েছে, বিয়েতেও খুব বেশি আড়ম্বর করবেন না সংগীতশিল্পী। ইচ্ছে অনেক থাকলেও কোভিড (COVID-19) পরিস্থিতির জন্য বড় করে অনুষ্ঠান করবেন না বলে খবর।

ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেয়েছিলেন ইমন। সেদিন নিজে সেজেছিলেন গোলাপি শাড়িতে। আর নীলাঞ্জনের পরনে ছিল কালো পাঞ্জাবি ও হাতকাটা জ্যাকেট। দু’জনের পাতে ছিল আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, দুই রকমের ইলিশ মাছের পদ থেকে মাংস। সেই ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে (Instagram)।

[আরও পড়ুন: এবার পুরুষ নিগ্রহের অভিযোগ রাখি সাওয়ান্তের বিরুদ্ধে, ভাইরাল ভিডিও দেখে ক্ষিপ্ত নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement