shono
Advertisement

রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেব: ঋষি কাপুর

শোনা যাচ্ছে, ইদানীং না কি বাবা-ছেলের সম্পর্ক মোটেও সোজা পথে হাঁটছে না! The post রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেব: ঋষি কাপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:18 AM Nov 01, 2016Updated: 02:12 PM Apr 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা যাচ্ছে, ইদানীং না কি বাবা-ছেলের সম্পর্ক মোটেও সোজা পথে হাঁটছে না। সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে একবার নিজের ক্ষোভ উগরেও দিয়েছিলেন ঋষি কাপুর। বলেছিলেন, “রণবীরের সঙ্গে আমার দেখাই হয় না। সে থাকে নিজের তালে! ইচ্ছে হলে বাড়িতে আসে! নয় তো বাইরেই সময় কাটায়!”
রণবীর কাপুরকে নিয়ে এই কথাগুলো ঋষি কাপুর বলেছিলেন মাসখানেক আগে। প্রসঙ্গ ছিল, ক্যাটরিনা কাইফের সঙ্গে ছেলের সম্পর্কের ভাঙন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কোনও কথা হয়েছে কি না জানতে চাওয়ায় খুব বিমর্ষ মুখে এই জবাব দিয়েছিলেন ঋষি।

Advertisement


তারই জের টেনে কি এবার তিনি রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেওয়ার কথা বললেন?
ঠিক তা নয়! ঋষি কাপুর কথাগুলো বলেছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখে। সেখানে একটি দৃশ্যে দেখা গিয়েছিল, অনুষ্কার ইচ্ছাপূরণের জন্য ফরাসি পাহাড়ে ‘চাঁদনি’ ছবির একটি গানে নাচছেন রণবীর। অনুষ্কা নিয়েছিলেন শ্রীদেবীর ভূমিকা এবং রণবীর ঋষি কাপুরের। ঋষি কাপুরের নাচের স্টাইল নিয়ে কিঞ্চিৎ মশকরাও ছিল ওই দৃশ্যে।


সেটা দেখেই টুইট করেছেন ঋষি। লিখেছেন, “ছেলে আমায় এক হাত নিয়েছে। এবার আমার এক হাত নেওয়ার পালা! তাড়াতাড়িই ওকে দেখে নেব! ইঞ্চ পিঞ্চ!”
বলেছেন যখন, কিছু একটা করবেনই ঋষি! রণবীরের মতো আমরাও এখন তাই অপেক্ষা করছি ঋষি কাপুরের জবাবের! দেখা যাক, কী করেন তিনি!

The post রণবীরকে ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেব: ঋষি কাপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement