shono
Advertisement

হাসপাতালে চিকিৎসা করাতে আসা বৃদ্ধাকে বেধড়ক মার নিরাপত্তাকর্মীর, ভাইরাল ভিডিও

ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা। The post হাসপাতালে চিকিৎসা করাতে আসা বৃদ্ধাকে বেধড়ক মার নিরাপত্তাকর্মীর, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 02:01 PM Aug 08, 2020Updated: 04:15 PM Aug 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিতর্কে উত্তরপ্রদেশের প্র‌য়াগরাজের এসআরএন মেডিক্যাল কলেজ (SRN Medical College)। সেখানে চিকিৎসা করাতে আসা এক বৃদ্ধাকে বেধড়ক মারের অভিযোগ উঠল ওই হাসপাতালে কর্মরত বেসরকারি সংস্থার এক নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে ওই ব্যক্তির কুকীর্তির ভিডিও। আর তারপরই সরব নেটিজেনরা। বিতর্কে জল ঢালতে ইতিমধ্যে ওই নিরাপত্তাকর্মীকে বরখাস্ত করা হয়েছে। তাকে আটক করেছে পুলিশ। পাশাপাশি অসুস্থ বৃদ্ধার চিকিৎসারও ব্যবস্থা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Advertisement

[আরও পড়ুন: উলট পুরাণ! এবার ঘোড়া কেনাবেচার ভয়ে রাজস্থানের বিধায়কদের গুজরাটে সরাচ্ছে বিজেপি]

জানা গিয়েছে, ঘটনাটি বৃহস্পতিবার রাতের। চিকিৎসা করাতে হাসপাতালে এসেছিলেন সহায় সম্বলহীন ওই বৃদ্ধা। বসেছিলেন প্রয়াগরাজের (Prayagraj) ওই সরকারি হাসপাতালের মেঝেতে। তখনই সেখানে উপস্থিত হয় সঞ্জয় মিশ্র নামে ওই নিরাপত্তারক্ষী। কেন ওই বৃদ্ধা ওখানে বসে র‌য়েছেন?‌ সেই প্রশ্ন করতে করতেই তাঁকে বেধড়ক মারতে শুরু করে সঞ্জয়। পরপর বেশ কয়েকটি লাথি মারে। ওই সময় সেখানে উপস্থিত এক ব্যক্তি গোটা বিষয়টি নিজের ফোনে রেকর্ড করেন। পরে অলোক পাণ্ডে নামে একজন সেটি টুইটারে (Twitter) পোস্ট করেন। এরপর মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি (Viral Video)। ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।

[আরও পড়ুন: জাতীয় শিক্ষানীতিতে বাংলাকেও ধ্রুপদী ভাষায় অন্তর্ভুক্ত করা হোক, মোদিকে চিঠি অধীরের]

বিতর্ক এড়াতে তড়িঘড়ি ওই বৃদ্ধার চিকিৎসার ব্যবস্থা করে হাসপাতাল কর্তৃপক্ষ। পাশাপাশি বরখাস্ত করা হয় সঞ্জয় মিশ্রকে। পুলিশেও অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যে পুলিশ আটকও করেছে অভিযুক্তকে।

 

 

The post হাসপাতালে চিকিৎসা করাতে আসা বৃদ্ধাকে বেধড়ক মার নিরাপত্তাকর্মীর, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement