shono
Advertisement

বিবাদের জেরে যুবককে মাটিতে পুঁতে মারধর! ভাইরাল বাংলাদেশের নৃশংস কাণ্ডের ভিডিও

জমি নিয়ে বিবাদ থেকে এমন ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার ৩।
Posted: 02:37 PM Mar 27, 2022Updated: 02:39 PM Mar 27, 2022

সুকুমার সরকার, ঢাকা: সামান্য জমি বিবাদ। তা থেকে নিজের ভাইপোর উপর নৃশংস অত্যাচারে কাঠগড়ায় কাকা। হাত-পা বেঁধে শরীরের অর্ধেকটা মাটিতে পুঁতে মারধরের অভিযোগ উঠল। বাংলাদেশের (Bangladesh)শেরপুরের ঘটনার খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিয়েছে। অভিযুক্ত কাকা-সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছেন এক মহিলাও। এদিন তাদের শেরপুর আদালতে পেশ করা হয়েছে।

Advertisement

শরীরের অর্ধেক মাটিতে পুঁতে চলে মারধর।

ঘটনা শেরপুরের নালিতাবাড়ি এলাকার। জমি নিয়ে বিবাদ ছিল কাকা আলিমদ্দিন ও ভাইপো নুর ইসলামের মধ্যে। শনিবার তা চরমে ওঠে। অভিযোগ, আলিমদ্দিন ও তাঁর ছেলে মোক্তার হোসেন মিলে নৃশংস অত্যাচার শুরু করের নুরের উপর। তাঁকে হাত-পা বেঁধে অর্ধেক শরীর মাটিতে পুঁতে ফেলা হয়। তারপরও চলে মারধর (Lynching)। সেই অত্যাচারের ভিডিও ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, নুরকে ওভাবে মাটিতে পুঁতে ফেলার পর তাঁর জমিতে জোর করে ঘর তোলার কাজ শুরু হয়। সেই কাজে যাতে নুর বাধা দিতে না পারেন, তার জন্যই তাঁর হাত-পা বেঁধে জীবন্ত কবর দেওয়ার মতো বর্বর অত্যাচার করা হয় বলে অভিযোগ। এছাড়া তাঁর স্ত্রী, সন্তানকে খুনের হুমকিও দেওয়া হয়।

[আরও পড়ুন: বিয়ের দেড় মাস পর দুই রাজমিস্ত্রির সঙ্গে পালালেন বধূ! চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের দাসপুরে]

শনিবার এই অত্যাচারের ভিডিও ভাইরাল হয়ে পড়ে। তাতেই পুলিশ নড়েচড়ে বসে। ঘটনাস্থলে গিয়ে নুরকে উদ্ধার করা হয়। তাঁকে পাঠানো হয়েছে নালিতাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। তারপর রাতের দিকে ছেড়ে দেওয়া হয় নুরকে। রাতেই তিনি থানায় সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এর মধ্যে তিনজন ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অত্যাচারের ভিডিওটি ভাইরাল হওয়ায় এ নিয়ে এলাকায় আলোচনা চলছেই। পুলিশও দোষীদের চিহ্নিত করে আইনি পথে হাঁটার ক্ষেত্রে অত্যন্ত তৎপর।

[আরও পড়ুন: মাত্র ৩০ টাকায় ভাগ্যবদল, লটারি জিতে রাতারাতি কোটিপতি রাজমিস্ত্রি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement