shono
Advertisement

ফের ধামাকা, ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা দিচ্ছে Jio

একটা ছোট্ট এসএমএস-এই কেল্লাফতে, জেনে রাখুন। The post ফের ধামাকা, ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা দিচ্ছে Jio appeared first on Sangbad Pratidin.
Posted: 08:42 AM Apr 19, 2017Updated: 04:32 PM Oct 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সামার সারপ্রাইজ অফার’ বন্ধ হওয়ায় বহু জিও গ্রাহকই ক্ষুব্ধ হয়েছিলেন। তবে সে আক্ষেপ মিটিয়ে এসেছিল জিও ‘ধন ধনা ধন অফার’। এবার ফের চমক দিল মুকেশ আম্বানির সংস্থাটি। চলতি আইপিএল-এর মরশুমে ক্রিকেটপ্রেমীদের জন্য জিও বিনামূল্যে দিচ্ছে ১৬৮ জিবি পর্যন্ত 4G ডেটা।

Advertisement

নতুন এই অফারের নাম ‘ভিভো জিও ক্রিকেট ম্যানিয়া অফার’। কীভাবে মিলবে এই ফ্রি ডেটা? এর জন্য থাকতে হবে একটি ভিভো ফোন ও জিও সিম। এবার আইপিএল-এ যে দলকে সমর্থন করেন গ্রাহক, সেই দলের হয়ে বিশেষ একটি এসএমএস পাঠাতে হবে।

তাতে কী হবে?

  • যদি নির্বাচন করা দল যেতে, তাহলে মিলবে ৩ জিবি ফ্রি 4G ডেটা।
  • যদি দল হেরে যায় তাহলেও মিলবে ১ জিবি ফ্রি ডেটা।
  • আর যদি ড্র হয় তবে মিলবে ২ জিবি ফ্রি ডেটা।

এখানেই শেষ নয়। যে দল জিতল, সে যদি জেতার ধারা বজায় রাখতে পারে তবে আখেরে লাভবান হবেন গ্রাহকরা। যদি দল কোয়ালিফাইং রাউন্ডে পৌঁছয় তবে এই ফ্রি ডেটা দ্বিগুণ হবে। দল ফাইনালে পৌঁছালে এর ডেটার পরিমাণ হবে তিন গুণ। আর দল যদি জেতে তবে এর পরিমাণ হবে ৪ গুণ। এভাবে প্রিয় দলকে সমর্থন করে মোট ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা পেতে পারেন কোনও গ্রাহক।

সংস্থার তরফে জানানো হয়েছে, ডেটা বুস্টার হিসেবে এই অতিরিক্ত ডেটা পরবর্তী ১০টি রিচার্জের সঙ্গে যোগ হবে। চলতি প্ল্যানের সঙ্গেই তা কার্যকরী হবে।

The post ফের ধামাকা, ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা দিচ্ছে Jio appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement