shono
Advertisement

IND v AUS: অর্শদীপের বলে ভারত জিততেই শাহিন আফ্রিদিকে ট্রোল করল পাঞ্জাব কিংস! কিন্তু কেন?

সোশাল মিডিয়াতে 'আক্রান্ত' শাহিন!
Posted: 01:50 PM Dec 04, 2023Updated: 01:52 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুনিয়ার এক গোলার্ধে ভারতের বেঙ্গালুরু। একেবারে অন্যদিকে অস্ট্রেলিয়ার ক্যানবেরা। তবে রেহাই পেলেন না শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। এবারও কটাক্ষের শিকার হলেন পাকিস্তানের (Pakistan) বাঁহাতি জোরে বোলার। শেষ ওভারে অর্শদীপের সিংয়ের (Arshdeep Singh) দাপুটে বোলিংয়ের উপর ভর করে রুদ্ধশ্বাস ম্যাচে অস্ট্রেলিয়াকে (Australia) ৬ উইকেটে হারিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। লড়াই করেও ব্যর্থ হয়েছেন ম্যাথু ওয়েড (Matthew Wade)। ম্যাচ শেষ হতেই পাক জোরে বোলারকে ব্যাপকভাবে ট্রোল করল আইপিএল-এর (IPL) অন্যতম দল পাঞ্জাব কিংস (Punjab Kings)।

Advertisement

শেষ ওভারের ভিডিও X হ্যান্ডেলে পোস্ট করেছে পাঞ্জাব কিংস। সেখানে ক্যাপশনে লেখা, ‘এই বাঁহাতি পেসারের বিরুদ্ধে পারবেন না, ম্যাথু ওয়েড’। আসলে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে শাহিনের বলকে মাঠের বাইরে পাঠিয়ে অস্ট্রেলিয়াকে ফাইনালে নিয়ে যান ম্যাথু ওয়েড। সেই ম্যাচে একটা সময় অজিদের জেতার জন্য দরকার ছিল ১২ বলে ২২ রান। কিন্তু ১৯তম ওভারে পরপর তিনটি ছক্কা মেরে খেলা ঘুরিয়ে দেন অজি উইকেটকিপার।

[আরও পড়ুন: পাকিস্তান ক্রিকেটে ফের ডামাডোল, এবার কী ঘটল? ভিডিও দেখলে চমকে উঠবেন!]

 

তবে এবার তেমন ঘটনা ঘটল না। শেষ ওভারে অজিদের লক্ষ্য দাঁড়ায় ১০ রান। প্রথম তিন ওভারে ৩৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন অর্শদীপ। ৯ রান ডিফেন্ড করতে হত তাঁকে। উল্টোদিকে ছিলেন ওয়েড। প্রথম ডেলিভারি শর্ট পিচ। ওয়াইড না দেওয়ায় আম্পায়ারিং ক্ষুব্ধ হন ওয়েড। পরের বলটি ডট। তৃতীয় বলেই ওয়েডের উইকেট। সিরিজে প্রথমবার আউট হন অজি অধিনায়ক। শেষ ওভারে তিন রান দিয়ে ১ উইকেট। মাত্র ৬ রানে জয়। বাঁধনহারা উচ্ছ্বাসে ভাসে গ্যালারি। আর সেই জয়ের পরেই শাহিনকে ব্যাপকভাবে ট্রোল করে পাঞ্জাব কিংস।

ভারতকে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতানোর পর অর্শদীপ বলেন, “শেষ ওভারে সামনে ম্যাথু ওয়েড থাকলেও আমি চাপ অনুভব করিনি। কারণ আমার তো হারানোর কিছুই ছিল না। ম্যাচে একটা সময় অনেক রান খরচ করে ফেলেছিলাম। তাই খোলা মনে শেষ ওভারে বোলিং করেছিলাম। এতেই এসেছে সাফল্য।”

[আরও পড়ুন: সিএসকে-তে ধোনির যোগ্য পরিবর্ত ঋষভ পন্থ! চলে এল বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement