shono
Advertisement

অপ্রতিরোধ্য হরমনপ্রিতরা, টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে ভারত

ফের ব্যাট হাতে বড় রান মিতালি রাজের। The post অপ্রতিরোধ্য হরমনপ্রিতরা, টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে ভারত appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Nov 16, 2018Updated: 11:24 AM Nov 16, 2018

ভারত- ১৪৫/৬ (মিতালি রাজ ৫১)

Advertisement

আয়ারল্যান্ড- ৯৩/৮ (ক্লেয়ার শিলিংটন ২৩, রাধা যাদব ৩/২৫)

ভারত জয়ী ৫২ রানে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে অপ্রতিরোধ্য হরমনপ্রিতের ভারত। বৃহস্পতিবার আয়ারল্যান্ডকে ৫২ রানে হারিয়ে বিশ্বকাপের শেষ চারে চলে গেল ভারতীয় মহিলা ক্রিকেট দল। মন্থর পিচে প্রথমে ব্যাট করে ৬ উইকেট খুইয়ে ১৪৫ রান তোলে ভারত। পাকিস্তান ম্যাচের মতো এদিনও ব্যাট হাতে বড় ইনিংস খেলেন প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ। এই মুহূর্তে মহিলাদের টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রানের অধিকারী মিতালি। আগের ম্যাচের ফর্ম অক্ষুণ্ন রেখে এদিন করেন ৫১ রান। জবাবে ২০ ওভারে মাত্র ৯৩ রান করতে সক্ষম হন আইরিশ ক্রিকেটাররা। গ্রুপ বি-তে তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়ার সঙ্গে হরমনপ্রিতরা সেমিফাইনালে উঠে যান। ব্যাট করে বড় স্কোর না করতে পারলেও এদিন কামাল দেখিয়েছেন বোলাররা। ভারতীয়দের স্পিনে কাবু হয়ে যায় আইরিশ ব্যাটিং লাইন আপ। দুই স্পিনার রাধা যাদব (৩/২৫) এবং দীপ্তি শর্মার (২/১৫) যুগলবন্দিতে বোতলবন্দি হয়ে যায় আইরিশরা।

[পাক ম্যাচে মাঠে ধরা পড়ল হরমনপ্রীতের মানবিক রূপ, ভাইরাল ভিডিও]

প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে থাকলেও পরের দিকে মন্থর ব্যাটিং উপহার দেয় ভারত। মিতালি রাজক ওপেন করতে পাঠায় ভারত। প্রথম পাঁচ বল খেলে ২২ রান করলেও তারপর স্লথ হয়ে যায় তাঁর ব্যাটিং। উলটোদিকে স্মৃতি মন্দনা (৩৩) চালিয়ে খেললেও মন্থর পিচে অতিরিক্ত আত্মবিশ্বাসে ভর করে উইকেট দিয়ে বসেন। ইনিংসের ১৯তম ওভারে আউট হন মিতালি। কিন্তু শেষদিকে তাঁর স্লো ব্যাটিংয়ের জন্য ১৪৫-এর বেশি তুলতে পারেনি ভারত। বল করতে নেমে স্পিন জুজুতে ভর করে আইরিশদের। রাধা ও দীপ্তি দুজনেই আয়ারল্যান্ডের ব্যাটসম্যানদের নাকানিচোবানি খাওয়ান রীতিমতো। যার জেরে আইরিশদের ইনিংসে ৬৫টা ডট বল হয়। মানে প্রায় ১১ ওভার কোনও রানই তুলতে পারেনি আইরিশরা। টানা তিন ম্যাচে জয়ের ফলে বিশ্বকাপের শেষ চারে উঠলেন মিতালিরা। 

[টি-টোয়েন্টিতে নজির, রোহিত শর্মাকেও টপকে গেলেন মিতালি]

The post অপ্রতিরোধ্য হরমনপ্রিতরা, টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে ভারত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement