shono
Advertisement

OMG! শীঘ্রই ভারতে আসতে চান রোনাল্ডো

ভিডিওতে দেখে নিন কী বললেন সিআর সেভেন
Posted: 06:33 PM May 05, 2017Updated: 01:03 PM May 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারাদোনা, পেলে, লিও মেসির মতো কিংবদন্তিদের পা পড়েছে এই দেশে। ঘুরে গিয়েছেন রোনাল্ডিনহো, অলিভার কানের মতো তারকারাও। ভারতীয় ফুটবলের মক্কা কলকাতা, ফুটবল জ্বরে ভুগেছে বারবার। ফের একবার ফুটবলপ্রেমীদের অ্যাড্রিনালিন রাশ বাড়তে চলেছে। কেন? কারণ এবার বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ভারতে আসার ইঙ্গিত দিলেন।

Advertisement

[আমার দেখা আইপিএলের অন্যতম সেরা ইনিংস: শচীন]

চলতি বছরই প্রথমবার অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের আসর বসছে এই দেশে। তার উপর বৃহস্পতিবারই ফিফা ব়্যাঙ্কিংয়ে প্রথম ১০০-য় ঢুকে পড়েছে মেন ইন ব্লু। আর সেদিনই ভারতীয় ফুটবলপ্রেমীদের উত্তেজনা বাড়িয়ে দিলেন সিআর সেভেন। সোশ্যাল মিডিয়ায় Live-এ এসে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। তখনই তিনি বলেন, “ভারত। যে দেশে আমি খুব তাড়াতাড়ি যেতে চাই।”

[জানেন, পন্থকে কী পরামর্শ দিলেন দ্রাবিড়?]

লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগে সেরা ফর্মে দেখা যাচ্ছে রিয়াল স্ট্রাইকারকে। গত ম্যাচেই অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে গোলের হ্যাটট্রিক করে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার কাজটা অনেকটা সহজ করে দিয়েছেন তিনি। সেই রোনাল্ডোকে ভারতের মাটিতে বল পায়ে দেখা গেলে আর কথাই নেই! এ দেশেও তাঁর ফ্যানের সংখ্যা কম নয়। পর্তুগিজ স্ট্রাইকারের এমন ঘোষণার পর থেকেই ফুটবলভক্তদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। অনেকেরই প্রশ্ন, মেসির মতো তাঁকেও কি কোনও চ্যারিটি ম্যাচে খেলতে যাবে? নাকি শুধুই ভারতে ঘুরতে আসতে চান তিনি। এসব প্রশ্নেই উত্তর যদিও এখনই পাওয়া যাচ্ছে না। কারণ রোনাল্ডো ভারতে আসার ইচ্ছাপ্রকাশ করা ছাড়া আর কিছু বলেননি। তবে রোনাল্ডো দেশের যে শহরেই আসুন না কেন, তাঁকে দেখতে যে ভক্তদের ভিড় উপচে পড়বে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement