shono
Advertisement

Breaking News

India vs Zimbabwe

বাদ পড়বেন সেঞ্চুরিয়ন অভিষেক? তৃতীয় টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ায় একাধিক বদলের ইঙ্গিত

বিশ্বজয়ী দলের সদস্যরা টিম ইন্ডিয়া যোগ দেওয়ায় বিপাকে ভারতীয় শিবির।
Published By: Subhajit MandalPosted: 02:07 PM Jul 10, 2024Updated: 02:27 PM Jul 10, 2024

স্টাফ রিপোর্টার: জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম‌্যাচে হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া। দ্বিতীয় ম্যাচে অভিষেক শর্মা দুরন্ত ব‌্যাটিং করেছেন। অনবদ্য শতরান করেছেন। যার ফলে অভিষেককে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। যুবরাজ সিং (Yuvraj Singh) থেকে শুরু করে সূর্যকুমার যাদব-প্রত্যেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিষেককে।

Advertisement

বুধবার তৃতীয় টি-টোয়েন্টিতে নামছে টিম ইন্ডিয়া (Team India)। স্বাভাবিকভাবে তৃতীয় ম‌্যাচেও যে নজর অভিষেকের দিকেই থাকবে, সেটা বলে দেওয়াই যায়। ওরকম সেঞ্চুরির পর অভিষেক নিজেও আত্মবিশ্বাসী। কিন্তু প্রশ্ন হল আগের ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করা অভিষেক বুধবার প্রথম একাদশ থেকে বাদ পড়ে যাবেন না তো! আসলে বিশ্বকাপের দলে থাকা তিন ভারতীয় ক্রিকেটার পৌঁছে গিয়েছেন জিম্বাবোয়ে। তাতে দলের শক্তি অবশ্য বেড়েছে, কিন্তু দল নির্বাচনটা মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে শুভমান গিল এবং ভিভিএস লক্ষ্মণদের জন্য।

[আরও পড়ুন: টিমম্যান রাহুল, বিশ্বজয়ের অতিরিক্ত ‘বোনাস’ নিতে অস্বীকার দ্রাবিড়ের]

বিশ্বকাপের দলে থাকা সঞ্জু স্যামসন (Sanju Samson), এবং শিবম দুবে সোজা প্রথম একাদশে ঢুকে যাওয়ার কথা। সেক্ষেত্রে বাদ পড়বেন রিয়ান পরাগ এবং ধ্রুব জুরেল। প্রশ্ন হল যশস্বী জয়সওয়ালকে নিয়ে। দলের দুই ওপেনারের একজন অধিনায়ক গিল, আরেকজন আগের ম্যাচের সেঞ্চুরির মালিক অভিষেক। তিন নম্বরে খেলা ঋতুরাজ গায়কোয়াড়ও আগের ম্যাচে রান পেয়েছেন। আবার পুরনো পারফরম্যান্স ধরলে যশস্বীর সরাসরি দলে ঢুকে যাওয়া উচিত। সেক্ষেত্রে কি খড়্গ নেমে আসবে অভিষেকের উপর? সেটাই দেখার।

[আরও পড়ুন: গোলে ফিরলেন মেসি, নীল-সাদা ঝড়ে উড়ে গেল কানাডা, কোপার ফাইনালে আর্জেন্টিনা]

ভারতের বোলারদের মধ্যে রবি বিষ্ণোই দুরন্ত ছন্দে রয়েছেন। বঙ্গ পেসার মুকেশ কুমার (Mukesh Kumar) তিন উইকেট নিয়েছেন। সবমিলিয়ে তৃতীয় ম‌্যাচে নামার আগে একেবারে ফুরফুরে ভারতীয় শিবির। চিন্তা শুধু দল নির্বাচন নিয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম‌্যাচে হারের পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া।
  • দ্বিতীয় ম্যাচে অভিষেক শর্মা দুরন্ত ব‌্যাটিং করেছেন।
  • ভারতের বোলারদের মধ্যে রবি বিষ্ণোই দুরন্ত ছন্দে রয়েছেন।
Advertisement