shono
Advertisement

‘ভারত জিতবে, হারবে চিন’, রাজনৈতিক বিরোধিতা ভুলে কেন্দ্রের পাশে মমতা

দেশের এই কঠিন সময়ে তৃণমূল কেন্দ্রের পাশেই রয়েছে বলে উল্লেখ করেন তিনি। The post ‘ভারত জিতবে, হারবে চিন’, রাজনৈতিক বিরোধিতা ভুলে কেন্দ্রের পাশে মমতা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:27 PM Jun 19, 2020Updated: 08:52 PM Jun 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেশের এই কঠিন সময়ে আমরা কেন্দ্রীয় সরকারের পাশেই রয়েছি। এই পরিস্থিতিতে সর্বদলীয় বৈঠক (All-party meeting) পুরো দেশের কাছে খুব ভাল বার্তা দেবে। সবাই বুঝতে পারবে আমরা জওয়ানদের সঙ্গেই রয়েছি। বিপদের এই পরিস্থিতিতে সরকারকে সবরকম সহযোগিতা করব আমরা।’ আজ সর্বদল বৈঠকে এই কথাই বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Advertisement

এপ্রসঙ্গে তিনি বলেন, চিনকে টেলিকম সেক্টর, রেল বা বিমান সংক্রান্ত ব্যবসায় ঢুকতে দেওয়া উচিত নয়। এর ফলে আমরা হয়তো কিছু সমস্যার মধ্যে পড়ব। কিন্তু, কোনওভাবে চিনকে আমাদের দেশে ঢুকতে দেওয়া যাবে না।

[আরও পড়ুন: কলকাতার একাধিক জায়গায় বন্ধ বাস পরিষেবা, রুটগুলি জানেন? ]

এরপরই চিনকে তীব্র ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, চিনে কোনও গণতন্ত্র নেই। সেখানে একনায়কতন্ত্র চলে। তাদের যা ইচ্ছা হয় তাই করে। সেখানে আমরা একসঙ্গে কাজ করি। তাই ভারত জিতবে আর হারবে চিন। ঐক্যের কথা বলুন, ঐক্যের কথা চিন্তা করুন, ঐক্যের সঙ্গে কাজ করুন। আমরা পুরোপুরি সরকারের সঙ্গেই রয়েছি।

[আরও পড়ুন: আমফানের এক মাস পরেও লিংক নেই পোস্ট অফিসে, টাকা তুলতে পারছেন না গ্রাহকরা]

The post ‘ভারত জিতবে, হারবে চিন’, রাজনৈতিক বিরোধিতা ভুলে কেন্দ্রের পাশে মমতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement