shono
Advertisement

কর্ণাটকে ভয়াবহ দুর্ঘটনা, চারচাকা গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ, দুই শিশু-সহ মৃত ১০

মাইসুরুর কাছে নরসিংহপুরাতে দুর্ঘটনা ঘটে।
Posted: 05:13 PM May 29, 2023Updated: 05:35 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ সড়ক দুর্ঘটনা (Road Accident) কর্ণাটকে (Karnataka)। একটি চারচাকা ইনোভা গাড়ির সঙ্গে বাসের সংঘর্ষে প্রাণ গেল ১০ জনের। মৃতদের মধ্যে দুই শিশু রয়েছে। জীবিত অবস্থায় এক ইনোভার এক আরোহীকে উদ্ধার করা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাস্থলে রয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, মাইসুরুর (Mysuru) কাছে নরসিংহপুরাতে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর পাওয়া মাত্র উদ্ধার কাজে নামে পুলিশ। বাসের ধাক্কায় গাড়িটি দুমড়েমুচড়ে যাওয়ায় দেহ উদ্ধার করতে অসুবিধা হচ্ছে। যদিও ইনোভার একজন আরোহী জীবিত বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করেছে পুলিশ।

[আরও পড়ুন: কর্ণাটকে ভয়াবহ দুর্ঘটনা, চারচাকা গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ, দুই শিশু-সহ মৃত ১০]

এদিনই অসমে (Assam) ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৭ জন ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার। রবিবার গভীর রাতের ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন। পড়ুয়াদের এসইউভি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার উলটো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানে। তীব্র সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় এসইউভি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জন পড়ুয়ার। পুলিশ জানিয়েছে, গাড়িতে বেআইনি ভাবে ১০ জন পড়ুয়া ছিলেন। জীবিতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক।

[আরও পড়ুন: জনবহুল রাস্তায় কিশোরীকে ২০ বার কোপ, পাথরের চাঁই দিয়ে মাথা থেঁতলে দিল প্রেমিক!]

পথদুর্ঘনায় সাত পড়ুয়ার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। আহতদের চিকিৎসায় যাবতীয় সাহায্য করবে সরকার, জানিয়েছেন তিনি। হিমন্তের টুইট, “জালুকবাড়িতে সড়ক দুর্ঘটনায় তরুণরা প্রাণ হারানোয় মর্মাহত। তাঁদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। জিএমসিএইচ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। আহতদের চিকিৎসায় সব রকম সাহায্য করা হচ্ছে।” ভোরে দুর্ঘটনাস্থল পরিদর্শনও করেন অসমের মুখ্যমন্ত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement