shono
Advertisement

মধ্যযুগীয় বর্বরতা! মহারাষ্ট্রে যুবককে খুনের পর কাটা মুন্ডু দিয়ে ফুটবল খেলল খুনিরা

১০ থেকে ১৫ জনের একটি দল খুন করে বলে অভিযোগ।
Posted: 04:39 PM Nov 08, 2022Updated: 01:24 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ে শিউরে ওঠার মতো ঘটনা মহারাষ্ট্রে (Maharashtra)। ৩৫ বছরের এক যুবককে গলা কেটে খুন করার পর সেই কাটা মুন্ডু নিয়ে রাস্তায় ফুটবল খেলা চলল। ওই যুবককে খুন করার অভিযোগ উঠেছে ১০ থেকে ১৫ জনের একটি দলের বিরুদ্ধে। তারাই খুনের পর কাটা মুন্ডু নিয়ে রাস্তায় ফুটবল খেলে, এমনটা জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এমন ঘটনায় আতঙ্কে ভুগছে গোটা এলাকা। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। এখনও অবধি গ্রেপ্তারির খবর নেই।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহেশ মেশরাম। তার বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজের অভিযোগ ছিল। মহারাষ্ট্রের দুর্গাপুর শহরতলিতে গত রাতে মহেশকে খুন করে ১০ থেকে ১৫ জনের একটি দল। অভিযোগ, তারা পিটিয়ে খুন করে যুবককে। এর পর মৃতের মাথা কেটে ফেলা হয়। সেই কাটা মাথা নিয়ে রাস্তায় ফুটবল খেলতে দেখা যায় ওই দলটিকে। প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছে, মহেশের দেহ রাস্তার যেখানে মেলে, তার থেকে কমপক্ষে ৫০ মিটার দূরে থেকে উদ্ধার হয় মাথাটি।

[আরও পড়ুন: ‘ভারত জোড়ো’ যাত্রায় বিপত্তি, রাহুলের পাশে হাঁটতে হাঁটতে মৃত্যু কংগ্রেস নেতার]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহেশে মেশরামের বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজের অভিযোগ ছিল। মনে করা হচ্ছে দুষ্কৃতীর প্রতিপক্ষ দলের লোকেরা খুন করে বর্বর কাণ্ড ঘটায়। ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে বিস্তারিত জানা যায়নি। গ্রেপ্তারির খবর নেই। তবে ঘটনার বীভৎসতায় আতঙ্কে কাঁপছে গোটা এলাকা।

[আরও পড়ুন: ‘ভারত জোড়ো’ যাত্রায় বিপত্তি, রাহুলের পাশে হাঁটতে হাঁটতে মৃত্যু কংগ্রেস নেতার]

গত আগস্ট মাসে আতঙ্ক ধরিয়ে ছিল অসমের একটি খুনের ঘটনা।  স্বাধীনতা দিবস উপলক্ষে অসমের (Assam) সোনিতপুরে ফুটবল ম্যাচের আয়োজন হয়েছিল। সেই খেলায় বাজি ধরার জন্য একই গ্রামের বাসিন্দা বোইলা হেম্রামের (Boila Hemram) কাছে ৫০০ টাকা ধার চেয়েছিলেন তুনিরাম মাদরি (Tuniram Madri) নামের এক যুবক। যদিও টাকা দিতে অস্বীকার করেন বোইলা। অভিযোগ, এই নিয়ে বচসার জেরে বোইলাকে খুন করেন তুনিরাম। এমনকী কাটা মুন্ডু হাতে নিয়ে ২৫ কিলোমিটার হেঁটে থানায় হাজির হন তিনি। এবং আত্মসমপর্ণ করেন। তুনিরামকে গ্রেপ্তার করা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement