shono
Advertisement

গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে বরকর নদীতে পড়ল যাত্রীবোঝাই বাস, বাড়ছে মৃতের সংখ্যা

নিহতদের পরিবারের পাশে থাকার আশ্বাস মুখ্যমন্ত্রীর।
Posted: 09:31 AM Aug 06, 2023Updated: 09:31 AM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা ঝাড়খণ্ডে। রাঁচি থেকে গিরিডি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে বরাকর নদীতে পড়ে গেল যাত্রীবোঝাই বাস। ঘটনায় এ পর্যন্ত ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত অন্তত ২৩ জন।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, রাঁচি থেকে গিরিডিগামী ওই লাক্সারি বাসটিতে ৩০ জনের আশেপাশে যাত্রী ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়েই বাসটি বরাকর নদীতে পড়ে। তবে কেন বাসটি নিয়ন্ত্রণ হারাল এখনও স্পষ্ট নয়। খবর পেয়ে স্থানীয়রাই গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। স্থানীয় বাবাধাম তীর্থক্ষেত্র থেকে ফেরার পথে পুণ্যার্থীরাও উদ্ধারকাজে হাত লাগান। দমকল কর্মীরাও পরে এসে উদ্ধারকাজে হাত লাগান। গভীর রাত পর্যন্ত চলেছে উদ্ধার কাজ।

[আরও পড়ুন: সমনাম বিভ্রাট! বিনা দোষে ৮ মাস জেলেবন্দি যুবক, লক্ষ টাকা ক্ষতিপূরণ দেবে সরকার]

মৃতরা সকলেই গিরিডির বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। এ পর্যন্ত মোট ২৩ জন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা গুরুতর। তাঁদের মধ্যে ১১ জনকে একটি সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ৮ জন ভরতি স্থানীয় একটি নার্সিং হোমে। স্থানীয়রা জানাচ্ছেন, বাবাধামের পুণ্যার্থীরা উদ্ধারকাজে না নামলে মৃতের সংখ্যা আরও বেশি হত।

[আরও পড়ুন: সরকারি হাসপাতালে দেড় বছরে এডস আক্রান্ত ৬০ প্রসূতি, শোরগোল যোগীরাজ্যে

ঘটনায় শোকপ্রকাশ করেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। মৃতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। আহতদের চিকিৎসায় প্রশাসন সবরকম সহযোগিতা করবে বলে জানিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement