shono
Advertisement

ফের মন্দিরের মধ্যে গণধর্ষণ, বিধবার গলায় ছুরি ঠেকিয়ে চলল নির্যাতন

মহিলাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় সেখানেই ফেলে পালায় দুষ্কৃতীরা।
Posted: 06:10 PM Jan 08, 2021Updated: 07:54 PM Jan 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাদাউনের পর ফের একবার মন্দিরের মধ্যে গণধর্ষণের (gangrape) মতো নারকীয় ঘটনা ঘটল। এবার ঘটনাস্থল তামিলনাড়ুর (Tamil Nadu) নাগাপট্টিনম জেলা। ৪০ বছরের এক বিধবার গলায় ছুরি ঠেকিয়ে নির্যাতন চালায় দুষ্কৃতীরা।

Advertisement

বৃহস্পতিবার রাতে কাছেই নিজের বোনের বাড়ির উদ্দেশে বেরিয়েছিলেন পেশায় দিনমজুর ওই মহিলা। রাস্তায় দীর্ঘক্ষণ তাঁর উপরে নজর রাখছিল দুই দুষ্কৃতী। এরপর ছুরি বের করে ভয় দেখিয়ে জোর করে মহিলাকে একটি মন্দিরের ভিতর টেনে-হিঁচড়ে নিয়ে যায় তারা। ভোর অবধি মহিলাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় সেখানেই ফেলে পালায়। ঘটনার তদন্ত শুরু করে ইতিমধ্যে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

[আরও পড়ুন: হয়েও হল না শাপমুক্তি! চিনে ফের লকডাউনের আওতায় ১ কোটিরও বেশি মানুষ

স্থানীয় লোকজন ওই মহিলাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নাগাপট্টিনম জেলা হাসপাতালে ভরতি করে। জ্ঞান ফেরার পর নির্যাতিতা জানান যে ঘটনার সময় দুষ্কৃতীরা মদ্যপ অবস্থায় ছিল। তারা প্রথমে তাঁকে টেনে মন্দিরের ভিতরে নিয়ে যায় ও বেধড়ক মারে। তারপর ধর্ষণ করে। এছাড়াও মহিলার সঙ্গে যা টাকা-পয়সা ছিল সব লুট করে নেয় তারা। এমনকী পালানোর আগে মহিলাকে এই বিষয়ে কারও সামনে মুখ না খোলার হুমকিও দেয় বলে জানা গিয়েছে।

দু’বছর আগেই মারা গিয়েছেন নির্যাতিতার স্বামী। সেই থেকে তাঁর দুই সন্তানকে মানুষ করার দায়িত্ব নিজের ঘাড়ে তুলে নিয়েছিলেন তিনি।

অন্যদিকে ধর্ষণের জন্য গত রবিবারের পর ফের একবার সংবাদ শিরোনামে উঠে এল যোগী রাজ্য। উত্তরপ্রদেশের মোরাদাবাদে বন্দুকের নল ঠেকিয়ে গত মঙ্গলবার ধর্ষণ করা হয় ১৯ বছর বয়সি এক স্কুলছাত্রীকে। অভিযুক্ত অরবিন্দ সিং নামের যুবক নির্যাতিতার প্রতিবেশী বলেই জানিয়েছে পুলিশ। রাতের অন্ধকারে লুকিয়ে ছাত্রীর বাড়িতে ঢোকে  সে। এরপর মাথায় বন্দুকের নল ঠেকিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। বাধা দিলে তাঁকে ছাদ থেকে ঠেলে ফেলে দেয়। আশঙ্কা জনক অবস্থায় সেই স্কুলছাত্রীকে দিন দয়াল উপাধ্যায় সরকারি  হাসপাতালের ভরতি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।       

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে বিষমদ খেয়ে মৃত ৫, হাসপাতালে আশঙ্কাজনক আরও ১৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement