shono
Advertisement

তেলেঙ্গানায় খাদে পড়ল বাস, মৃত্য ছয় শিশু-সহ অন্তত ৪৫

মৃতদের পরিবারের জন্য পাঁচ লক্ষ টাকা ঘোষণা মুখ্যমন্ত্রীর। The post তেলেঙ্গানায় খাদে পড়ল বাস, মৃত্য ছয় শিশু-সহ অন্তত ৪৫ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:10 PM Sep 11, 2018Updated: 04:10 PM Sep 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার ভয়ংকর বাস দুর্ঘটনার কবলে পড়ল একটি যাত্রীবাসী বাস। ঘটনায় এখনও পর্যন্ত নিহত হয়েছেন ৪৫ জন। যাদের মধ্যে রয়েছে ছ’জন শিশুও।

Advertisement

[নয়া রেকর্ড গড়ল যুদ্ধবিমান তেজস, ‘এলিট ক্লাবে’ প্রবেশ ভারতের]

তেলেঙ্গানার জাগতিয়াল জেলায় এদিন বেলা পৌনে বারোটা নাগাদ ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, শনিওয়ারাপেট গ্রামের কাছে ঘাট রোড দিয়ে যাচ্ছিল রাজ্য সরকারের একটি যাত্রীবোঝাই। হায়দরাবাদ থেকে ১৯০ কিলোমিটার দূরে কোন্ডাগাট্টু হিলসের এক বিখ্যাত মন্দির থেকে ফিরছিল বাসটি। ছিলেন বেশ কয়েকজন তীর্থযাত্রীও। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায় বাসটি। বাসে অন্তত ৭০ জন যাত্রী ছিলেন। জেলাশাসক এ শরতের তত্ত্বাবধানে চলছে উদ্ধারকাজ। এখনও পর্যন্ত ৪৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহতদের হায়দরাবাদ ও করিমনগরের সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলেন পরিবহণ মন্ত্রী মহেন্দ্র রেড্ডি এবং অর্থমন্ত্রী ইটালা রাজেন্দ্র। ইতিমধ্যেই মৃতদের পরিবারের জন্য পাঁচ লক্ষ টাকা ঘোষণা করেছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও।

[৫০ টাকায় মিলতে পারে ডিজেল, ৫৫ টাকায় পেট্রল! উপায় দিলেন মন্ত্রী]

পরিবহণ দপ্তরের প্রাথমিক ধারণা, বাসের চালক ব্রেক ফেল হওয়ার কারণেই ঘটে দুর্ঘটনা। তবে দপ্তরের তরফে এও জানানো হয়েছে, দুর্ঘটনা এড়াতে বেশ কিছু নির্দেশাবলী দেওয়া রয়েছে ঘাট রোডে। তা সত্ত্বেও কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

The post তেলেঙ্গানায় খাদে পড়ল বাস, মৃত্য ছয় শিশু-সহ অন্তত ৪৫ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement