shono
Advertisement

রাজস্থানে ট্রাকের ধাক্কায় তালগোল পাকিয়ে গেল গাড়ি, মৃত কমপক্ষে ৬ জন

ভয়াবহ দুর্ঘটনায় আহত ৯ জন।
Posted: 10:28 AM Aug 23, 2023Updated: 10:54 AM Aug 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা (Road Accident) রাজস্থানে (Rajasthan)। ট্রাক ও গাড়ির সংঘর্ষে মৃত কমপক্ষে ৬ জন। দুর্ঘটনায় ৯ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। আহতদের স্থানীয় এবং জয়পুরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে মরুরাজ্যের দৌসা এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মান্দাওয়ার থানা এলাকার দৌসায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এএসপি বজরং সিং শেখাওয়াত জানিয়েছেন, মান্দাওয়ার থানা এলাকার উকরুন্দ গ্রামের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়িতে ধাক্কা মারে। তালগোল পাকিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৬ জনের। দুর্ঘটনায় আহত হয়েছেন মোট ৯ জন। এদের ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তুলনামূলক কম জখমদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। গুরুতর আহত চার জনকে জয়পুরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

[আরও পড়ুন: সেফ ল্যান্ডিং করতে পারবে তো চন্দ্রযান? ‘দুশ্চিন্তার কিচ্ছু নেই’, আত্মবিশ্বাসী ইসরোর বিজ্ঞানীরা]

বর্ষার জেরে গোটা উত্তর ভারতেই রাস্তার অবস্থা বেহাল। বহু ক্ষেত্রে ভারী বর্ষণে দৃশ্যমানতা কমে যাচ্ছে। এর জেরেই দিন দুই আগে ভয়াবহ দুর্ঘটনা ঘটে উত্তরাখণ্ডের (Uttarakhand) উত্তর কাশীতে। পাহাড়ি রাস্তা লাগোয়া গভীর খাদে বাস পড়ে ৭ জনের মৃত্যু হয়েছিল। আহত হন ২৭ জন যাত্রী। রাজস্থানের পথ দুর্ঘটনা ঠিক কোন কারণে তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: সফলভাবে অবতরণ করুক চন্দ্রযান, প্রার্থনায় নিউ ইয়র্ক থেকে বারাণসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement