shono
Advertisement
Uttar Pradesh

সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেল ঘরের একাংশ, উত্তরপ্রদেশে এক পরিবারের ৬ জনের মৃত্যু

গুরুতর আহত ৫ শিশু-সহ আট জন।
Published By: Kishore GhoshPosted: 12:36 PM Oct 22, 2024Updated: 02:29 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশের(Uttar Pradesh) বুলন্দশহরে। সেখানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হয়েছে এক পরিবারের ৬ জনের। সোমবার সন্ধ্যার ঘটনায় কার্যত গোটা পরিবারটাই ধ্বংস হয়ে গিয়েছে। আহত হয়েছে আরও ৮ জন। এদের মধ্যে ৫টি শিশুও রয়েছে। বিস্ফোরণের বাড়ির একাংশ ভেঙে পড়েছে বলে জানা গিয়েছে। আহতদের ধ্বংসস্তূপ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ৯টা নাগাদ আচমকা বিস্ফোরণ হয় সিকান্দ্রাবাদের আশাপুরী কলোনির বাড়িটিতে। সেই সময় ওই বাড়িতে যৌথ পরিবারটির ১৮ থেকে ১৯ জন উপস্থিত ছিলেন। বিস্ফোরণের জেরে ঝলসে মৃত্যুর পাশাপাশি দেওয়াল ভেঙে নিহত ও আহত হওয়ার ঘটনা ঘটেছে, জানাচ্ছেন উদ্ধারকারী পুলিশ, দমকল এবং এনডিআরএফ সদস্যরা। স্থানীয়রা জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বহু দূর থেকে শব্দ শোনা গিয়েছে।

উদ্ধারকারী দলের পাশাপাশি দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় একটি মেডিক্যাল টিম। জেসিবি ব্যবহার করে ধ্বংসস্তূপ সরিয়ে উদ্ধার করা হয় আহতদের। আহত ৫ শিশু-সহ আটজনকে নিকটবর্তী হাসপাতালগুলিতে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পাশাপাশি দ্রুত উদ্ধারকাজ, চিকিৎসায় সহায়তা, ত্রাণ বিলির বিষয়ে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার রাত ৯টা নাগাদ আচমকা বিস্ফোরণ হয় সিকান্দ্রাবাদের আশাপুরী কলোনির বাড়িটিতে।
  • দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
Advertisement