shono
Advertisement

মসজিদের ছাদ থেকে উদ্ধার সাত বছরের শিশুকন্যার দেহ

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। The post মসজিদের ছাদ থেকে উদ্ধার সাত বছরের শিশুকন্যার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 AM Oct 08, 2018Updated: 09:25 AM Oct 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত বছরের এক শিশুকন্যার দেহ উদ্ধার হল একটি মসজিদের ছাদ থেকে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গাজিয়াবাদের মুরাদনগর এলাকায়।

Advertisement

পুলিশ জানাচ্ছে, রবিবার মুরাদনগরের একটি মসজিদের ছাদ থেকে ব্যাগ বন্দি শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। ভোর সাড়ে ৬ টায় নমাজ পড়তে মসজিদের ছাদে গিয়েছিলেন সুলেমন নামের এক ব্যক্তি। তিনিই সেখানে ব্যাগ বন্দি মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে শিশুর পরিবার এবং প্রতিবেশীদের খবর খবর দেওয়া হয়। পুলিশকেও বিষয়টি জানানো হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ঘটনাস্থলে পৌঁছান শিশু বাবাও। পুলিশের প্রাথমিক অনুমান, গলায় ফাঁস দিয়ে খুন করা হয়েছে শিশুকে।

[মোবাইল ও ব্যাংকে ফের বাধ্যতামূলক হতে পারে আধার কার্ড]

সিনিয়র এসপি বৈভব কৃষ্ণা বলেন, শনিবার দুপুর ১ টা থেকেই নিরুদ্দেশ হয়েছিল ওই শিশু। মুরাদনগর থানায় তার নিরুদ্দেশের ডায়েরিও করে তার বাড়ির লোকজন। পরের দিনই মেয়ের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন বাবা। তাঁর অভিযোগ, স্থানীয় কাউন্সিলর আজাজই খুন করেছেন তাঁর মেয়েকে। আজাজের সঙ্গে রাজনৈতিক শত্রুতার জন্যই মেয়ের প্রাণ গেল বলে অভিযোগ ওই ব্যক্তির। নির্বাচনে আজাজের বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন শিশুর মামা। সেখান থেকেই প্রতিদ্বন্দ্বিতার সূত্রপাত। স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কীভাবে এবং কেন সাত বছরের শিশুকে খুন করা হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত আগস্ট মাসে উত্তরপ্রদেশের ঘোসি এলাকায় এক মাদ্রাসার মধ্যে গণধর্ষণের শিকার হয়েছিল নাবালিকা। গ্রেপ্তার করা হয়েছিল মূল অভিযুক্তকে। এই ঘটনাতেও শিশুর সঙ্গে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা, ময়নাতদন্তের পর সে বিষয়ে স্পষ্ট হবে পুলিশ।

The post মসজিদের ছাদ থেকে উদ্ধার সাত বছরের শিশুকন্যার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার