shono
Advertisement

গঙ্গায় স্নান করতে গিয়ে কুমিরের হামলায় মৃত্যু কিশোরের, পালটা ‘ঘাতক’কে পিটিয়ে মারল জনতা

নতুন বাইক কিনে গঙ্গাস্নানে এসেছিল ১৪ বছরের কিশোর।
Posted: 12:46 PM Jun 14, 2023Updated: 12:53 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বাইক কিনেছে কিশোর। সেই উপলক্ষ্যে গঙ্গায় পুজো দিতে গিয়েছিলেন পরিবারের সকলে। সেখানেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। গঙ্গাস্নানে নেমে কুমিরের (Crocodile) পেটে গেল ১৪ বছরের নাবালক। নদীতে নামতেই জলের গভীরে টেনে নিয়ে গিয়ে তাকে হত্যা করে কুমিরটি। ভেসে ওঠে রক্ত। যদিও কুমিরটিকে ধরে ফেলে পরিবার এবং স্থানীয় বাসিন্দারা। প্রাণীটিকে লাঠি দিয়ে পিটিয়ে মারে তারা। মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে বিহারে (Bihar)।

Advertisement

মৃত কিশোরের নাম অঙ্কিত কুমার। বিহারের বৈশালী জেলার রঘোপুর দিয়ারার বাসিন্দা। টাকা জমিয়ে একটি বাইক কিনেছিল পঞ্চম শ্রেণির ছাত্র অঙ্কিত। সেই সূত্রেই পরিবারের সকলে গঙ্গাস্নানে গিয়েছিলেন। নতুন বাইকটিকে পুজো দেওয়ারও কথা ছিল। কিন্তু জলে নামতেই কুমির হামলা চালায় অঙ্কিতের উপরে। মৃত্যু হয় তার। জলে রক্ত দেখেই বিপদের গন্ধ পায় পরিবার এবং উপস্থিত স্থানীয় বাসিন্দারা। তারা কুমিরটিকে ধরেও ফেলে। লাটি দিয়ে পিটিয়ে মারে সেটিকে। কুমিরকে পিটিয়ে মারার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

[আরও পড়ুন: লুঙ্গি বা নাইটি পরে বাইরে ঘুরবেন না! আবাসনের নয়া পোশাক বিধি ঘিরে তুঙ্গে বিতর্ক]

অন্য দিকে প্রায় ঘণ্টা খানেক বাদে নদী থেকে উদ্ধার হয় অঙ্কিতের মৃতদেহ। অঙ্কিতের ঠাকুরদা সকলদীপ দাস বলেন, “নতুন বাইক কিনেছিলাম বলে গঙ্গাস্নান করতে এসেছিলাম। পুজোর জন্য গঙ্গাজল নেওয়ার ছিল। কিন্তু কুমির ওকে টেনে নিয়ে যায় এবং হত্যা করে। ঘণ্টা খানেক বাদে অঙ্কিতের দেহ পাওয়া গিয়েছে। কুমিরটিকে ডাঙায় টেনে তোলা হয় এবং হত্যা করা হয়।”

[আরও পড়ুন: ভাড়া নিয়ে বচসা, যাত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন অটোচালকের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement