shono
Advertisement

মাসের পর মাস ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা! কাঠগড়ায় নারী ও শিশু উন্নয়ন আধিকারিক

১৪ বছরের নাবালিকা অভিযুক্তের বন্ধুর মেয়ে।
Posted: 01:10 PM Aug 20, 2023Updated: 01:10 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দিল্লির (Delhi) নারী ও শিশু উন্নয়ন বিভাগের (Women and Child Development Department) এক আধিকারিকের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চা্ঞ্চল্য ছডিয়েছে রাজধানীতে। নিজের বন্ধুর মেয়েকে মাসের পর মাস ধরে ধর্ষণে অভিযুক্ত ওই ব্যক্তি। নাবালিকার অভিযোগের ভিত্তিতে আধিকারিক এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে পকসো আইনে মামলা করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

বর্তমানে দ্বাদশ শ্রেণির ছাত্রী নির্যাতিতা নাবালিকা। ২০২০ সালে তার বাবার মৃত্যু হয়েছিল। এর পরে সাহায্যের নামে তাকে নিজের বাড়িতে নিয়ে এসেছিলেন দিল্লির মহিলা ও শিশু উন্নয়ন বিভাগের ওই আধিকারিক। অভিযোগ, ২০২০ থেকে ২০২১ সালের মধ্যে বহুবার তাকে ধর্ষণ করেছিলেন অভিযুক্ত ব্যক্তি। এর ফলে নাবালিকা গর্ভবতীও হয়ে পড়েছিল। যার পর তাকে জোর করে গর্ভনিরোধক ওষুধ খাওয়ান আধিকারিকের স্ত্রী।

[আরও পড়ুন: উত্তাল সময়ে গুরুদায়িত্বে, কীভাবে সামলাবেন? মুখ খুললেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য]

বর্তমানে শারীরিক এবং মানসিকভাবে অসুস্থ্ নাবালিকার চিকিৎসা চলছে। তার বয়ান নথিবদ্ধ করবে দিল্লি পুলিশ। আধিকারিক এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে শিশু নিগ্রহের অভিযোগ এনে পকসো আইনে মামলা করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তারির খবর নেই। 

[আরও পড়ুন: যাদবপুরে ছাত্রমৃত্যু: ক্যাম্পাসে পুলিশকে ঢুকতে বাধা, গ্রেপ্তার আরও ১ প্রাক্তনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement