shono
Advertisement
Gujarat

'সরি, তোমাকে খুন করলাম', মাকে হত্যার পর সোশাল মিডিয়ায় ছবি-সহ পোস্ট ছেলের!

কুপিয়ে এবং শ্বাসরোধ করে খুনের অভিযোগ।
Published By: Kishore GhoshPosted: 04:50 PM Aug 31, 2024Updated: 05:13 PM Aug 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সরি, তোমাকে খুন করলাম’, মাকে খুনের পর এই ভাষাতেই সোশাল মিডিয়ায় ছবি-সহ পোস্ট করলেন 'গুণধর' ছেলে। শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ ছিলেন বছর আটচল্লিশের ওই মহিলা। অভিযোগ, মায়ের উপর বিরক্ত ছেলে কুপিয়ে এবং শ্বাসরোধ করে খুন করেন। এর পর সোশাল মিডিয়ার পোস্টে সেকথা জাহিরও করেন। পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে।

Advertisement

ঘটনাটি গুজরাটের রাজকোটের। ছেলে নীলেশ গোসাইয়ের হাতে খুন হয়েছেন জ্যোতিবেন। প্রায় বছর কুড়ি আগে স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মহিলার। এর পর থেকে পুত্র নীলেশকে নিয়ে রাজকোটের ইউনিভার্সিটি রোডের ধারে ভগৎ সিং উদ্যানের ঠিকানায় থাকছিলেন। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই অন্য সন্তানদের সঙ্গে জ্যোতিবেনের যোগাযোগ ছিল না। এইসঙ্গে মানসিক কিছু সমস্যা দেখা দেয় জ্যোতিবেনের। সেই মতো চিকিৎসাও চলছিল। এরই মধ্যে প্রায় এক মাস আগে ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন মহিলা। সেই কারণে তাঁর মানসিক অসুস্থতা বেড়ে গিয়েছিল।

 

[আরও পড়ুন: যৌনাঙ্গে ঢালা হল গরম জল! ত্রিপুরায় উপজাতি নাবালিকা নিগ্রহে ‘চুপ’ বিজেপি]

প্রতিবেশীদের বক্তব্য, সাম্প্রতিককালে মায়ের শারীরিক ও মানসিক অসুস্থতা নিয়ে প্রায়শই বাড়িতে অশান্তি হত। এদিকে পুলিশ জানিয়েছে, খুনের আগে মায়ের সঙ্গে জোর বচসা হয় ছেলের। এর পরই ছুরি দিয়ে হামলা চালান নীলেশ। সব শেষে কম্বল দিয়ে মুখ চেপে শ্বাসরোধ করে জ্যোতিবেনকে খুন করেন তাঁর পুত্র। খুনের পর সোশাল মিডিয়ায় নীলেশ লেখেন, ‘সরি, তোমাকে খুন করলাম’। আরও একটি পোস্টে লেখেন, "আমি নিজের মাকে খুন করেছি। আমার নিজের জীবনকেই হারিয়ে ফেলেছি।" 

 

[আরও পড়ুন: SCO বৈঠকে যোগ দিতে ইসলামাবাদে যাবেন মোদি? পাক আমন্ত্রণ নিয়ে মুখ খুলল বিদেশমন্ত্রক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাম্প্রতিককালে মায়ের শারীরিক ও মানসিক অসুস্থতা নিয়ে প্রায়শই বাড়িতে অশান্তি হত।
  • পুলিশ জানিয়েছে, খুনের আগে মায়ের সঙ্গে জোর বচসা হয় ছেলের।
Advertisement