shono
Advertisement

এবিভিপি-আইসা ছাত্রসংঘর্ষে উত্তাল কলেজচত্বর, তুলকালাম দিল্লিতে

উমর খালিদের অনুষ্ঠান ঘিরে বিতর্কের রেশ... The post এবিভিপি-আইসা ছাত্রসংঘর্ষে উত্তাল কলেজচত্বর, তুলকালাম দিল্লিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:08 PM Feb 22, 2017Updated: 11:45 AM Feb 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবিভিপি ও আইসার মধ্যে সংঘর্ষ ঘিরে উত্তাল হল রামজস কলেজ। মঙ্গলবারই রামজস কলেজে এক অনুষ্ঠানে যোগ দিতে আসার কথা ছিল জেএনইউয়ের বামপন্থী ছাত্রনেতা উমর খালিদের। পরিস্থিতি ঘোরালো হওয়ায় সে কর্মসূচি বাতিলও করা হয়। কিন্তু বুধবার ফের সেই ইস্যুকে সামনে রেখেই রণক্ষেত্রের চেহারা নেয় ক্যাম্পাস। অভিযোগ, এদিন এবিভিপির এক বিক্ষোভ কর্মসূচি ছিল। অন্যদিকে আইসার তরফেও এক পদযাত্রার আয়োজন করা হয়। কিন্তু আচমকাই দুই ছাত্র সংগঠনের মধ্যে শুরু হয় হাতাহাতি। ক্রমে তা ভয়াবহ রূপ নেয়।

Advertisement

#WATCH: Clash between AISA and ABVP students over cancellation of JNU student Umar Khalid’s talk at Delhi’s Ramjas College. pic.twitter.com/YD15j8dMWr

— ANI (@ANI_news) February 22, 2017

মঙ্গলবার দিল্লি বিশ্ববিদ্যালয়ের রামজস কলেজে এক সেমিনারে অংশ নিতে আসার কথা ছিল জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র উমর খালিদ ও শেহেবা রশিদের। এই উমর খালিদের বিরুদ্ধেই গত বছর দেশবিরোধী আচরণের অভিযোগ ওঠে। আফজল গুরুর সমর্থনে জেএনইউয়ে কর্মসূচি করার অভিযোগ ছিল উমর খালিদের বিরুদ্ধে। তাই রামজসে উমর খালিদের আসার তীব্র বিরোধিতা করে এবিভিপি ও ছাত্র সংঘ।

The post এবিভিপি-আইসা ছাত্রসংঘর্ষে উত্তাল কলেজচত্বর, তুলকালাম দিল্লিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement