Advertisement

সঞ্জয় রাউতের কটাক্ষের পরই উদ্ধবের সঙ্গে সাক্ষাৎ অভিনেতা সোনু সুদের

10:16 AM Jun 08, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্দিনে পরিযায়ী শ্রমিকদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। আর সেই কাজ করতে দিয়েই মহারাষ্ট্রে শাসক দল শিব সেনা নেতার রোষের মুখে পড়েন তিনি। তবে ঢিল খেয়ে পাটকেলটি না মেরে সোনু এদিন সশরীরে হাজির হয়েছেন শিব সেনা প্রধান তথা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাৎ করতে। আর এতেই দলের অন্দরে জলঘোলা হয়েছে অনেক।

Advertisement

লকডাউনের জেরে মহারাষ্ট্রের পরিযায়ী শ্রমিকদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন বলিউড তারকা সোনু সুদ (Sonu Sood)। শ্রমিকদের অন্নের জোগান-সহ তাঁদের বাড়ি ফেরার রকমারি ব্যবস্থা করে দিয়েছেন তিনি। তাতেই শিব সেনা নেতা সঞ্জয় রাউতের তোপের মুখে পড়েন তিনি। এর জেরে মহারাষ্ট্রের রাজনীতির অন্দরে তাঁকে নিয়ে চলে শাসক-বিরোধী তরজা। তবে এই দড়ি টানাটানির খেলায় মুখ খোলেননি অভিনেতা। মৌনতাকে অস্ত্র বানিয়ে তিনি এদিনই সাক্ষাৎ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে। রবিবারই সোনু শিব সেনা প্রধানের বাড়ি মুম্বইয়ের মাতশ্রীতে (Matoshree) যান। সেখানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাৎ করেন ও রাজ্যের কল্যাণে কাজ করার কথা বলেন বলে জানা যায়। অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উদ্ধব পুত্র আদিত্য ঠাকরে এদিন টুইট করে সেকথাই জানান। তিনি লেখেন, “এদিন সন্ধেয় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বলিউড তারকা সোনু সুদ। সেখান মন্ত্রী আসলাম শেখ ও আমি উপস্থিত ছিলাম। সোনু আমাদের সঙ্গে একযোগে মানুষের স্বার্থে তাঁদের পাশে থাকার কথা বলেন। ভাল কাজের জন্য একটি ভাল মনের মানুষের সঙ্গে সাক্ষাৎ হল আজ।”

[আরও পড়ুন:কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাংবাদিক বৈঠকের পরই করোনা আক্রান্ত PIB প্রধান! বাড়ছে উদ্বেগ]

মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর মুখ খোলেন অভিনেতা। সঞ্জয় রাউতের ‘ষড়যন্ত্র’ কটাক্ষের পালটা হিসেবে তিনি বলেন, “দেশের প্রতিটিন দল আমায় এই কাজের জন্য সমর্থন করেছে। কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত সবাই আমায় সমর্থন করে উৎসাহ দিয়েছে। এই সময় প্রতিটি মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।”

[আরও পড়ুন:আগস্টের পরেই খুলবে দেশের শিক্ষা প্রতিষ্ঠান, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী রমেশ পোখরিয়াল]

এদিন মাতশ্রীতে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর মারাঠি ভাষায় ‘জয় মহারাষ্ট্র’ লিখেও টুইট করেন অভিনেতা সোনু। তবে সঞ্জয় রাউতের সঙ্গে কটাক্ষে না জড়িয়ে শিব সেনা প্রধানের সঙ্গে সাক্ষাৎ করে অভিনেতা যে মোক্ষম চাল দিয়েছেন তা স্বীকার করেছেন অনেকেই।

The post সঞ্জয় রাউতের কটাক্ষের পরই উদ্ধবের সঙ্গে সাক্ষাৎ অভিনেতা সোনু সুদের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next