shono
Advertisement
Rupali Ganguly

বিজেপিতে যোগ দিলেন 'অনুপমা' খ্যাত অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়

'অনুপমা' ধারাবাহিক থেকেই ঘরে ঘরে জনপ্রিয় অভিনেত্রী রূপালি।
Posted: 12:43 PM May 01, 2024Updated: 01:04 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গেরুয়া শিবিরে নাম লেখালেন রূপালি।

Advertisement

বুধবার বিজেপিতে যোগদানের পর সাংবাদিক সম্মেলনে রূপালি গঙ্গোপাধ্যায়  জানান, উন্নয়নের মহাযজ্ঞ চলছে। সেই উন্নয়ন যজ্ঞে তিনিও যোগ দিতে চান। সেই কারণেই তাঁর রাজনীতিতে আসা। রূপালি আরও বলেন, ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। মানুষের ভালোবালা পেয়েছেন তিনি। রাজনীতিতে পা দিয়ে সেই ভালোবাসাকেই সম্মান দিতে চান অভিনেত্রী। পাশাপাশি যা সঠিক এবং ভালো, তার জন্যই তিনি কাজ করতে চান বলেও জানান টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

[আরও পড়ুন: গরমে লাগাতার ভোট প্রচার, অসুস্থ সোহম ভর্তি হাসপাতালে, কেমন আছেন এখন? ]

 

জন্ম ১৯৭৭ সালের ৫ এপ্রিল মুম্বইয়ে জন্ম হয় রূপালি গঙ্গোপাধ্য়ায়। তবে মুম্বইয়ে জন্ম হলেও, আদ্যপান্ত বাঙালি তিনি। পরিষ্কার বাংলাও বলতে পারেন ৷ অভিনেত্রীর বাবা অনিল গঙ্গোপাধ্যায় নির্দেশক, সংলাপ লেখেনও। মাত্র ৭ বছর বয়সে বাবার ছবি 'সাহেব' থেকেই অভিনয়ে পা রাখেন। তবে সেই সময় শিশু শিল্পী হিসেবেই পরিচিত ছিলেন রূপালি। ২০০০ সালে টেলিভিশনে 'সুকন্যা' ধারাবাহিকের মাধ্যমে নতুন ইনিংস শুরু করেন ৷ এরপর 'সঞ্জীবনী' ও 'ভাভি' ধারাবাহিকে কাজ করেন। তবে রূপালি গঙ্গোপাধ্যায় 'সারাভাই বর্সেস সারাভাই' সব থেকে বেশি জনপ্রিয় ছিল ৷ এই ধারাবাহিকে মনীষা চরিত্রের মাধ্যমে বিশেষ খ্যাতি অর্জন করেছিলেন। তবে অভিনেত্রী রূপালিকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছে অনুপমা ধারাবাহিক। অনুপমা নামেই ঘরে ঘরে বেশি পরিচিত তিনি। ২০১৩ সালে ব্যবসায়ী অশ্বিনীর সঙ্গে বিয়ে হয়, তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। আর এবার অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠে নিজেকে প্রমাণ করতে চলেছেন 'অনুপমা'।

[আরও পড়ুন: কাঞ্চনকে পাশে নিয়ে ভোট প্রচারে দেব, তুললেন সেলফিও, কল্যাণকে বার্তা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার বিজেপিতে যোগদানের পর সাংবাদিক সম্মেলনে রূপালি গঙ্গোপাধ্যায়  জানান, উন্নয়নের মহাযজ্ঞ চলছে।
  • জন্ম ১৯৭৭ সালের ৫ এপ্রিল মুম্বইয়ে জন্ম হয় রূপালি গঙ্গোপাধ্য়ায়।
Advertisement