shono
Advertisement

খুড়তুতো ভাইকে বিয়ে করতে মরিয়া, পরিবার রাজি না হওয়ায় ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা তরুণীর

আত্মহত্যার আগে প্রেমিকের সঙ্গে দেখা করেছিলেন কলেজছাত্রী।
Posted: 09:51 PM Nov 10, 2022Updated: 10:23 AM Nov 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য যৌবনে পা দিয়েছিলেন। চোখে রঙিন স্বপ্ন। মনে নানা অনুভূতির আনাগোনা। জীবনে সদ্য বসন্তের সূচনার সঙ্গে সঙ্গেই তার অপমৃত্যু! ভালবেসে নিজের পছন্দের পুরুষকে বিয়ে করতে চেয়ে মাত্র ১৯ বছর বয়সে নিজেকে শেষ করে দিলেন সদ্য তরুণী। তামিলনাড়ুর (Tamil Nadu) কুড্ডালোরে ট্রেন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী কৃতিকা। তদন্তে নেমেছে পুলিশ। এমন ঘটনায় শোকাহত পরিবার।

Advertisement

বছর উনিশের কুড্ডালোকের বাসিন্দা কৃতিকা কলেজ ভরতি হয়েছিল। বাণিজ্য (Commerce) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। ভালবাসতেন নিজেরই খুড়তুতো ভাইকে (Cousin brother)। তাকেই বিয়ে করতে চেয়েছিলেন। পরিবারের কাছে প্রেমের কথা স্বীকারও করেছিলেন। বিয়ে করার ইচ্ছে প্রকাশ করে সকলের মতামত চেয়েছিলেন কৃতিকা। কিন্তু কেউ তাতে রাজি হননি। নিজের ভালবাসাকে এত সহজে হারাতেও চাননি কলেজছাত্রী।

[আরও পড়ুন: ‘লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের ব্যবস্থা করুন’, সভায় মহিলাদের কম উপস্থিতি দেখে নিদান তৃণমূল নেতার]

পরিবারের সদস্যদের অনেক বোঝানোর পরও যখন কৃতিকার ইচ্ছেকে কেউ সম্মান দিল না, তখন থেকেই হতাশা দানা বাঁধতে থাকে তাঁর মনে। প্রাণোচ্ছ্বল মেয়েটা ঝিমিয়ে পড়ে। এরপর বুধবার ভল্লাম্পদুগাই থেকে কোচিং নিতে গিয়েছিলন। সেখান থেকে ফেরার পথে স্টেশনে নিজের প্রেমিক তথা খুড়তুতো ভাইকে ডেকে পাঠান। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দু’জনে কিছুক্ষণ দাঁড়িয়ে সেখানে কথা বলেন। এরপর ছেলেটি চলে যায়। কৃতিকা ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন। সহযাত্রীরা ভেবেছিলেন, ট্রেনে উঠে বাড়ি ফিরবে মেয়েটি।

[আরও পড়ুন: কেরলে রাজ্যপাল-সরকার সংঘাত তুঙ্গে, এই বিশ্ববিদ্যালয়ের আচার্য পদ থেকে সরানো হল আরিফকে]

কিন্তু বাস্তবে যা ঘটে গেল, তা কল্পনাতীত। ট্রেন এল স্টেশনে। সঙ্গে সঙ্গে চলন্ত ট্রেনের চাকার নিচে নিজেকে কার্যত সঁপে দিলেন কৃতিকা। স্টেশনের যাত্রীরা হতবাক! তাঁরা জানাচ্ছেন, নিমেষের মধ্যে কৃতিকার সুন্দর শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। বাঁচানোর কোনও সুযোগই ছিল না। খবর পাঠানো হয় পরিবারে। তাঁদের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। মেয়ের প্রেমকে সমর্থন না করায় এমন একটা সিদ্ধান্ত নিয়ে নেবে, তা তাঁরা দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement