shono
Advertisement

প্রেমঘটিত সম্পর্কের জেরে দলিত যুবককে মারধর! গায়ে প্রস্রাব করারও অভিযোগ

৬ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:13 PM Jul 19, 2023Updated: 05:13 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশে (Madhya Pradesh) আদিবাসী যুবকের মুখে ‘বিজেপি কর্মী’র প্রস্রাব কাণ্ডে উত্তাল হয়েছিল গোটা দেশ। এর পর একই ধরনের ঘটনা ঘটে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। এবার অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) প্রেমঘটিত সম্পর্কের জেরে দলিত যুবককে মারধর এবং তাঁর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। ঘটনার ভিডিও (ভিডিও যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল) প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে। তদন্তে নেমে ছয় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নিগৃহীত দলিত যুবকের নাম মোটা নবীন। মূল অভিযুক্তের নাম মান্নে রামাঞ্জনেয়্যুলু। উভয়ে বাল্যবন্ধু এবং দাগি অপরাধী। তাঁদের বিরুদ্ধে অন্ধ্র এবং অন্য রাজ্য মিলিয়ে ৫০টি চুরির মামলা রয়েছে। নবীন এবং মান্নের অন্য এক বন্ধুর মধ্যে একটি মেয়েকে নিয়ে ঝামেলা বাধে। বিষয়টির মীমাংসার জন্য ১৯ জুন নবীনকে ডেকে পাঠায় মান্নে। তাঁকে একটি নির্জন জায়গায় নিয়ে যায় মান্নে এবং তাঁর দলবল। সেখানে নবীনকে প্রথমে মারধর করা হয়। এর পর তাঁর গায়ে প্রস্রাব করে দেওয়া হয়।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে বিরাট স্বস্তি, মোদির বিরুদ্ধে প্রমাণ জালিয়াতি মামলায় জামিন তিস্তা শীতলবাদের]

পুলিশ জানিয়েছে, আহত নবীনকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। তবে পুলিশি জিজ্ঞাসাবাদের আগেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। যদিও ভিডিও প্রকাশ্যে আসতেই চাপে পড়ে যায় প্রশাসন। ঘটনায় অভিযুক্ত মান্নে-সহ নয় জন (দলের দু’জন নাবালক)। ইতিমধ্যে তাঁদের মধ্যে ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: রাজস্থানে এক পরিবারের ৫ জনকে খুনের পর বাড়িতে আগুন! রেহাই পেল না ছয় মাসের শিশুও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement