shono
Advertisement

যৌন হেনস্তায় বাধা, নাবালিকার মুখে অ্যাসিড ঢেলে গলা কাটল অভিযুক্ত

নাবালিকার দূর সম্পর্কের আত্মীয় ছিল অভিযুক্ত।
Posted: 10:34 AM Sep 07, 2022Updated: 10:34 AM Sep 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তায় বাধা দিয়েছিল নাবালিকা। সেই রাগে নাবালিকার মুখে অ্যাসিড ঢেলে গলা কেটে দেওয়ার অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তির বিরুদ্ধে। আরও জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি নাগরাজু ওই নাবালিকার পূর্ব পরিচিত। আপাতত তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই নাবালিকা।

Advertisement

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, ১৪ বছর বয়সি ওই নাবালিকার মা-বাবা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। বাড়িতে একা ছিল ওই নাবালিকা। সেই সময়েই দরজা ভেঙে বাড়িতে ঢোকে নাগরাজু। মূলত ডাকাতি করার জন্যই বাড়িতে ঢুকেছিল সে। তখনই ভয় পেয়ে চিৎকার করে বাথরুমে ঢুকে পড়ে ওই নাবালিকা। সেখানেও দরজা ভেঙে ঢুকে নাবালিকাকে যৌন হেনস্তা করার চেষ্টা করে নাগরাজু।

[আরও পড়ুন:সাইরাস মিস্ত্রির দুর্ঘটনার জের, পিছনের আসনে সিটবেল্ট না পরলে জরিমানার ঘোষণা কেন্দ্রের ]

নাবালিকা বাধা দিতেই রেগে গিয়ে তার মুখে অ্যাসিড ঢেলে দেয় অভিযুক্ত। যন্ত্রণায় নাবালিকা চিৎকার করতে থাকলে ছুরি দিয়ে তার গলা কেটে পালিয়ে যায় নাগরাজু। জানলা দিয়ে ইশারা করে প্রতিবেশীদের ডাকে ওই নাবালিকা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নাবালিকার মা-বাবাকে খবর দেন তাঁরা। আপাতত সংকটজনক অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছে নাবালিকা। জানা গিয়েছে, সে ভেবেছিল মেয়েটি মারা গিয়েছে।

অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) কৃষিমন্ত্রী গোবর্ধন রেড্ডি ওই নাবালিকাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তিনি জানিয়েছেন, জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হবে অভিযুক্তের বিরুদ্ধে। এই ঘটনার বিশদ তদন্ত করা হবে বলে আশ্বাস দিয়েছেন কৃষিমন্ত্রী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, খুব তাড়াতাড়িই অভিযুক্তকে পুলিশি হেফাজতে নেওয়া হবে। তবে ডাক্তাররা জানিয়েছেন, প্রাণহানি হওয়ার আশঙ্কা নেই নাবালিকার। দ্রুত সুস্থ হয়ে উঠবে, এমনই আশা করছেন তাঁরা। এই ঘটনায় দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন সাধারণ মানুষ। আপাতত ওই নাবালিকার পরিবারকে পাঁচ লক্ষ টাকার আর্থিক সহায়তা দিয়েছে অন্ধ্রপ্রদেশ সরকার। 

[আরও পড়ুন: মামলা নিষ্পত্তির নামে ‘গণধর্ষণ’, অভিযোগ নিতে অস্বীকার থানার! পুলিশ সুপারের কাছে রিপোর্ট তলব হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement