shono
Advertisement
Andhra Pradesh

লাইন ভেঙে এগিয়ে গেলেন বিধায়ক! প্রতিবাদ করতেই চড়, পালটা দিলেন আক্রান্ত ভোটারও

সোমবার অন্ধ্রপ্রদেশের গুন্টুরের এমন ঘটনার ভিডিও ভাইরাল।
Published By: Biswadip DeyPosted: 01:20 PM May 13, 2024Updated: 01:50 PM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের চতুর্থ দফায় ভোটগ্রহণ (Lok Sabha Election 2024) চলছে। দেশের মোট ৯৬টি কেন্দ্রে চলছে ভোটদান। এই পরিস্থিতিতে অন্ধ্রপ্রদেশের গুন্টুরে রাজনৈতিক ক্ষমতা প্রদর্শনের যে কুৎসিত ছবি ফুটে উঠতে দেখা গেল তাকে ঘিরে বিতর্ক ঘনিয়েছে। এক ভোটারকে চড় মারলেন বিধায়ক। পালটা বিধায়ককেও চড় মারতে দেখা গেল সেই ভোটারকে। যার পর কার্যতই বচসা চরম আকারে পৌঁছায়। ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও (যদি সেটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। শুরু হয়েছে নিন্দার ঝড়।

Advertisement

কী দেখা গিয়েছে ওই ভিডিওয়? ওয়াই এস আর কংগ্রেসের বিধায়ক এ শিব কুমারকে দেখা যাচ্ছে লাইন টপকে এগিয়ে এসে এক ভোটারকে চড় মারতে। তার পরই তাঁকে পালটা চড় মারেন ওই ভোটার। এর পরই শিব কুমারের সঙ্গীদের দেখা যায় একসঙ্গে মিলে ওই ভোটারকে নিগ্রহ করতে। লাইনে আশপাশে দাঁড়ানো অন্য ভোটারদের দেখা গেল তাঁদের থামানোর চেষ্টা করতে। সেকেন্ড দশেকের ভিডিওয় লাইনের আশপাশে কোনও নিরাপত্তা কর্মীদের দেখা যায়নি। ঠিক কেন ওই বিধায়ক চড়াও হলেন ভোটারের উপরে? তা অবশ্য এখনও জানা যায়নি। কিন্তু অভিযোগ, তিনি লাইন ভেঙে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু যে কোনও কারণেই হোক, একজন জন প্রতিনিধি ভোটারের উপরে চড়াও হয়ে এভাবে নিগ্রহ করতে পারেন কীভাবে এই প্রশ্ন তুলে সরব হয়েছে নেটিজেনরা। এই ঘটনায় দ্রুত পদক্ষেপের আর্জিও জানিয়েছেন অনেকেই।

[আরও পড়ুন: ‘কেউ নাগরিকত্ব খোয়ালে আমি থুতু চাটব’, CAA নিয়ে চ্যালেঞ্জ মিঠুনের]

প্রসঙ্গত, এদিন অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) ২৫টি লোকসভা কেন্দ্র ও ১৭৫টি বিধানসভা কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। বিজেপি ও এন চন্দ্রবাবু নাইডুর তেলুগু দেশম পার্টির থেকে ওয়াই এস জগন্মোহন রেড্ডির (Jagan Reddy) নেতৃত্বাধীন ওয়াই এস আর কংগ্রেস এগিয়ে রয়েছে বলেই মনে করা হচ্ছে। এই অবস্থায় ওয়াই এস আর কংগ্রেসের বিধায়কই জড়ালেন বিতর্কে।

[আরও পড়ুন: ‘পার্থ ভৌমিককে ভোট দিন’, রাজের সঙ্গে ভোটপ্রচারের গাড়িতে গলা ফাটালেন ‘মিঠাই’ সৌমিতৃষা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অন্ধ্রপ্রদেশের গুন্টুরে রাজনৈতিক ক্ষমতা প্রদর্শনের যে কুৎসিত ছবি ফুটে উঠতে দেখা গেল তাকে ঘিরে বিতর্ক ঘনিয়েছে।
  • এক ভোটারকে চড় মারলেন বিধায়ক। পালটা বিধায়ককেও চড় মারতে দেখা গেল সেই ভোটারকে।
  • যার পর কার্যতই বচসা চরম আকারে পৌঁছায়। ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও।
Advertisement