shono
Advertisement

ছাত্রীকে লাগাতার ধর্ষণ, শিক্ষককে উলঙ্গ করে ঘোরালো স্থানীয়রা

পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ধর্ষক শিক্ষককে। The post ছাত্রীকে লাগাতার ধর্ষণ, শিক্ষককে উলঙ্গ করে ঘোরালো স্থানীয়রা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:44 AM Aug 22, 2018Updated: 11:14 AM Aug 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ বছর ধরে চলছিল অত্যাচার। প্রথমে ধর্ষণ তারপর সেই তথ্য ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীকে লাগাতার শারীরিক নিগ্রহ এবং ইচ্ছেমতো যৌনতার খেলা। অন্ধ্রপ্রদেশের এই শিক্ষকের হাড়হিম করা নারকীয়তার তথ্য প্রকাশ্যে আসতেই রাগে ফুঁসে ওঠেন স্থানীয়রা। ক্ষোভ এতটাই যে প্রকাশ্য রাস্তায় তাঁকে উলঙ্গ করে ঘোরানো হল। বেধড়ক মারধরের পর তাঁকে তুলে দেওয়া হল পুলিশের হাতে।

Advertisement

ঘটনাটি অন্ধ্রপ্রেদেশের পশ্চিম গোদাবরী জেলার ইলুরু জেলার।মঙ্গলবার রাতে এই ঘটনাটি ঘটে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক শিক্ষককে বেধড়ক মারধর করার পর তাঁকে উলঙ্গ করে গোটা শহরে ঘুরিয়ে নিয়ে বেড়িয়েছে স্থানীয়রা। তাও ভর সন্ধেয়, ভরা বাজারে। রাম বাবু নামের বছর চল্লিশের ওই বেসরকারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে তাঁর স্কুলেরই এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ছিল।

 

রামবাবু নামের ওই শিক্ষক একটি বেসরকারি স্কুলে ইংরেজি পড়াতো। অভিযোগ গত ২ বছর ধরে ধর্ষণ করেছে। শিক্ষকের লালসার শিকার ছাত্রীটি অন্তঃসত্বা হয়ে যায়। অভিযোগ, এরপর ওই শিক্ষক ওষুধ খাইয়ে জোর করে ছাত্রীর গর্ভপাত করায়। এরপরই সবকিছু জেনে যায় মেয়েটির পরিবারের লোকেরা। স্থানীয়দের জানাতেই উত্তেজিত জনতা ওই শিক্ষককে ধরে নিয়ে এসে বেধড়ক মারধর করে, এবং উলঙ্গ করে গোটা শহরে ঘোরায়। সবশেষে অভিযুক্তকে পুলিশেরা হাতে তুলে দেওয়া হয়েছে। ছাত্রীটির পরিবারের অভিযোগের ভিত্তিতে শিক্ষকের বিরুদ্ধে এফাআইআর দায়ের হয়েছে স্থানীয় একটি থানায়। এই ঘটনা আরও একবার বিদ্যালয়ে ছাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল।

The post ছাত্রীকে লাগাতার ধর্ষণ, শিক্ষককে উলঙ্গ করে ঘোরালো স্থানীয়রা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement