shono
Advertisement

Anubrata Mandal: থাকছেন এসি ঘরে, খাচ্ছেন বার্গার! ইডি হেফাজতেও ‘জামাই আদর’অনুব্রতকে

ঘর লাগোয়া ছোট চেম্বারে জেরা করা হচ্ছে অনুব্রতকে।
Posted: 03:58 PM Mar 10, 2023Updated: 05:19 PM Mar 10, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: গরু পাচার মামলায় আরও তথ্যের খোঁজে অনুব্রত মণ্ডলকে দিল্লিকে নিয়ে গিয়ে জেরা ইডি’র। হেফাজতে থাকা সত্ত্বেও তাঁর জন্য এলাহী আয়োজন। যেন ‘জামাই আদর’ পাচ্ছেন। সূত্রের খবর, বাঙালি খাবারেই রসনাতৃপ্ত করছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। তবে শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ  আদালতে  বসে বার্গার, সুগারলেস কোল্ড কফি।

Advertisement

সূত্রের খবর, সিঙ্গল বেড এসি রুমে থাকছেন অনুব্রত। রয়েছে অ্যাটাচড বাথরুম। তবে ঘরে নেই টিভি। মোবাইলও সঙ্গে রাখতে দেওয়া হয়নি তাঁকে। ওই ঘর লাগোয়া ছোট্ট একটি কেবিনে জেরা করা হচ্ছে। তিনজন জেরা করছেন অনুব্রতকে। তাঁদের মধ্যে একজন বাংলা জানা দোভাষী। তিনি ব্যাংকে কর্মরত।

[আরও পড়ুন: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলা: কুন্তল, তাপসরা কি রাজসাক্ষী? সিদ্ধান্ত নেবে সিবিআই]

দু’বেলা ভরপেট বাঙালি খাবারও খাচ্ছেন অনুব্রত মণ্ডল। শুক্রবার দুপুরে ভাত, ডাল, মাছের ঝোল খেয়েছেন। বৃহস্পতিবার তাঁর মেনুও প্রায় একইরকম ছিল। ওইদিন সঙ্গে ছিল পোস্তর তরকারিও। শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে বসে বার্গার এবং সুগারলেস কোল্ড কফিতে গলা ভেজান অনুব্রত। বারবার প্রিয় সন্দেশ খাওয়ার আবদার করছেন। তবে রক্তে শর্করার পরিমাণ বেশি থাকায় সন্দেশ দেওয়া হচ্ছে না তাঁকে।

উল্লেখ্য, গরু পাচার মামলার তদন্তে নেমে অনুব্রত মণ্ডলের একাধিক বেনামি অ্যাকাউন্টের খোঁজ পেয়েছেন তদন্তকারীরা। সূত্রের খবর, আর্থিক লেনদেন সংক্রান্ত তথ্যের খোঁজেই দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হচ্ছে। অনুব্রতর আয়ের উৎস ঠিক কী, বারবার সে প্রশ্ন করা হচ্ছে। ইডি সূত্রে খবর, টাকা কার কাছে গিয়েছে, সেই প্রশ্নের জবাব দিচ্ছেন না অনুব্রত।

[আরও পড়ুন: ‘চাকরিতে ছেদ করে দেখান, আদালতে দেখা হবে’, ধর্মঘটের সকালে চ্যালেঞ্জ DA আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement