shono
Advertisement

Sukanya Mandal: বাবার মতো তিহাড়ই ঠিকানা অনুব্রতকন্যার, ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের

জেলে যাওয়ার আগে বাবা ও বান্ধবীর সঙ্গে সুকন্যাকে কথা বলতে দেওয়ার আরজি জানান তাঁর আইনজীবী।
Posted: 11:01 AM Apr 30, 2023Updated: 11:26 AM Apr 30, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: গরু পাচার মামলায় জেল হেফাজতে অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। বাবার মতো তিহাড় জেলই ঠিকানা তাঁর। আগামী ১২ মে ফের আদালতে পেশ করা হবে সুকন্যাকে। 

Advertisement

ইডি হেফাজত শেষে রবিবার দুপুর ২টো নাগাদ দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে অনুব্রতকন্যাকে পেশ করার কথা ছিল। তবে নির্ধারিত সময়ের আগে সকালেই ভারচুয়ালি আদালতে পেশ করা হয় তাঁকে। ইডি’র তরফে জানানো হয় সুকন্যা মণ্ডলকে আপাতত আর জেরার প্রয়োজনীয়তা নেই। তাই তাঁকে জেল হেফাজতে পাঠানো যেতেই পারে। সেই অনুযায়ী দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক তাঁকে ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

[আরও পড়ুন: এবার লুধিয়ানায় বিষাক্ত গ্যাস লিক, হু হু করে বাড়ছে মৃতের সংখ্যা, আহতও বহু]

জেল হেফাজতে যাওয়ার আগে বাবা এবং ক্যানসার আক্রান্ত বান্ধবী সুতপার সঙ্গে সুকন্যাকে কথা বলতে দেওয়ার আরজি জানান সুকন্যার আইনজীবী। আদালতের তরফে জানানো হয়, জেল কর্তৃপক্ষ অনুমতি দিলে সুকন্যা দু’জনের সঙ্গে কথা বলতে পারেন। পাশাপাশি কিছু ধর্মীয় বইপত্র এবং ওষুধও যাতে সুকন্যা জেলে সঙ্গে রাখতে পারেন, সেই অনুমতিও চান তাঁর আইনজীবী।

উল্লেখ্য, অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তারির পর কন্যা সুকন্যার নামেও বহু সম্পত্তির খোঁজ মিলেছে। তিনি পেশায় স্কুলশিক্ষিকা। প্রশ্ন ওঠে, একজন স্কুলশিক্ষিকা কীভাবে এত কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হলেন। তাই তাঁকে একাধিকবার জেরার মুখে পড়তে হয়। এরপর গত ২৬ এপ্রিল গ্রেপ্তার হন সুকন্যা। তিনদিনের ইডি হেফাজত শেষে বাবার মতো তিহাড় জেলই ঠিকানা তাঁর।

[আরও পড়ুন: ৩০ এপ্রিল-৬ মে’র Horoscope: আর্থিক উন্নতির যোগ এই রাশির জাতকদের! কী রয়েছে আপনার ভাগ্যে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement