shono
Advertisement
Anubrata Mandal

গরুপাচার মামলায় এবার সায়গল হোসেনের জামিন, জেলমুক্তি সময়ের অপেক্ষা

গরুপাচার কাণ্ডে দীর্ঘদিন ধরেই সিবিআইয়ের নজরে ছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। একাধিকবার তাঁকে জেরাও করেন তদন্তকারীরা। ৫ লক্ষ টাকার বন্ডে দিল্লি হাই কোর্ট থেকে জামিন পেলেন সায়গল।
Published By: Paramita PaulPosted: 05:10 PM Oct 05, 2024Updated: 05:45 PM Oct 05, 2024

সোমনাথ রায়, নয়াদিল্লি: গরুপাচার মামলায় সুকন্যা-অনুব্রত মণ্ডলের পর এবার জেলমুক্তি হতে চলেছে সায়গল হোসেনের। সব ঠিক থাকলে আজ রাত অর্থাৎ শনিবার তিহাড় থেকে বেরবেন অনুব্রতর দেহরক্ষী সায়গল। তিনি যে মামলায় অভিযুক্ত, সেই মামলায় অনুব্রত-সহ বাকি সবাই জামিন পেয়ে গিয়েছেন, এই যুক্তিতেই জামিন দেওয়া হয়েছে সায়গলকে। অবশেষে ৫ লক্ষ টাকার বন্ডে এদিন দিল্লি হাই কোর্ট থেকে জামিন পেলেন সায়গল।

Advertisement

গরুপাচার কাণ্ডে দীর্ঘদিন ধরেই সিবিআইয়ের নজরে ছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। একাধিকবার তাঁকে জেরাও করেন তদন্তকারীরা। দফায় দফায় জেরার পর গ্রেপ্তার করা হয় সায়গলকে। সিবিআই সূত্রে জানা গিয়েছিল, সম্পত্তির হিসেবে দিতে পারেননি ধৃত। তাঁর আয়ের সঙ্গে ব্যয়ের কোনও মিল পাওয়া যায়নি। বক্তব্যে মিলেছে একাধিক অসংগতি। সেই কারণেই গ্রেপ্তার করা হয়েছিল সায়গলকে। তার পর একাধিকবার সায়গল জামিনের আবেদন করলেও তা মঞ্জুর হয়নি। পরে তাঁকে গ্রেপ্তার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও। দিল্লিতে নিয়ে গিয়ে তিহাড় জেলে রাখা হয়। অবশেষে প্রায় দেড় বছর পর জেলমুক্তির পথে সায়গল।

উল্লেখ্য, গরু পাচার মামলায় ইতিমধ্যে জামিন পেয়েছেন অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। তার পর জেল থেকে বেরিয়ে বীরভূমে ফিরেছেন কেষ্টও। বাকি ছিলেন শুধুমাত্র বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রতর দেহরক্ষী। শনিবার ৫ লক্ষ টাকা ব্যক্তিগন্ত বন্ডে জামিন পেলেন সায়গলও। আজ রাতেই তাঁর জেলমুক্তি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গরুপাচার মামলায় সুকন্যা-অনুব্রত মণ্ডলের পর এবার জেলমুক্তি হতে চলেছে সায়গল হোসেনের।
  • শনিবার তিহাড় থেকে বেরবেন অনুব্রতর দেহরক্ষী সায়গল।
  • অবশেষে ৫ লক্ষ টাকার বন্ডে এদিন দিল্লি হাই কোর্ট থেকে জামিন পেলেন সায়গল।
Advertisement