shono
Advertisement
Madhya Pradesh

বন্ধুকে ‘এপ্রিল ফুল’ করতে ভিডিও কলে আত্মহত্যার নাটক, গলায় ফাঁস আটকে মৃত্যু তরুণের

মৃত্যুর পিছনে অন্য কারণ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 02:02 PM Apr 03, 2024Updated: 02:08 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হয়তো এই কারণেই নিয়তিতে বিশ্বাস করে মানুষ। কখন, কীভাবে মৃত্যু এসে কড়া নাড়বে বোঝা মুশকিল। বন্ধুকে এপ্রিল ফুল করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক যুবকের। ১ এপ্রিলে অনেকেই মজার ছলে নিকটজনদের বোকা বানান। সেভাবেই বন্ধুকে বোকা বানাতে ভিডিও কল করে আত্মহত্যার নাটকের পরিকল্পনা করেছিলেন ওই যুবক। সেই সময় মুহূর্তের ভুলে গলায় ফাঁস আটকে মৃত্যু হল তাঁর।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোর (Indore) শহরের। মৃত যুবকের নাম অভিষেক রঘুবংশী (১৮)। এপ্রিল মাসের প্রথম দিনে নিজের বাড়িতে গলায় ফাঁস আটকে মৃত্যু হয়েছে তাঁর। ঘটনার সময় নিজের বাড়িতেই ছিলেন অভিষেক। বন্ধুকে 'এপ্রিল ফুল' বানাতে ভিডিও কল করে আত্মহত্যার নাটক করবেন বলে ঠিক করেছিলেন। ইন্দোর পুলিশের বক্তব্য, আত্মহত্যার ‘নকল’ চেষ্টা করার সময় হঠাৎ অভিষেকের পায়ের তলা থেকে চেয়ারটি সরে যায়। তাতেই চরম বিপদ ঘটে যায়। আগেই গলায় ফাঁস দিয়েছিলেন তিনি। চেয়ার সরে যেতেই গলায় ফাঁস লেগে মর্মান্তিক মৃত্যু হয় যুবকের।

 

[আরও পড়ুন: বারবার বিয়ে ভেঙেছে! এবার নীলম উপাধ্যায়কে মন দিয়েছেন প্রিয়াঙ্কার ভাই, কে এই তরুণী?]

অতিরিক্ত ডেপুটি কমিশনার রাজেশ দান্দোটিয়া জানান, মৃত অভিষেকের বাবা জেলাশাসকের গাড়ি চালান। মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। এই মৃত্যুর পিছনে অন্য কারণ থাকতে পারে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

 

 

[আরও পড়ুন: ছাগলের সঙ্গে অভিনেতা পৃথ্বীরাজের অন্তরঙ্গ দৃশ্য! কী বললেন ‘আদুজিবীথাম’ ছবির পরিচালক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোর শহরের।
  • মৃত অভিষেকের বাবা জেলাশাসকের গাড়ি চালান।
Advertisement