Advertisement

পাকিস্তানে নয়, ভারতে থাকার কাতর আর্তি ISI এজেন্টের

03:44 PM Apr 28, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হ্যালো, আমি আইএসআই এজেন্ট। কিন্তু আমি আর এই কাজ করতে চাই না। আমি ভারতে থাকতে চাই।”- দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দরে হঠাৎই যাত্রীদের মধ্যে থেকে চিৎকার করে এ কথা বলে উঠলেন এক ব্যক্তি। এমন ঘটনায় অবাক সকলেই।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[গম্ভীর-উথাপ্পার ব্যাটিং ঝড়ে দিল্লিকে হেলায় হারাল কেকেআর]

এয়ার ইন্ডিয়ার বিমানে দুবাই থেকে দিল্লি এসেছেন পাকিস্তানের মহম্মদ আহমেদ শেখ মহম্মদ রফিক। বিমানবন্দরে নেমেই সোজা চলে যান হেল্প ডেস্কে। সেখানে গিয়ে বলেন, তিনি পাকিস্তান গোয়েন্দা সংস্থার বিষয়ে বেশ কিছু গোপন তথ্য ভারতকে জানাতে চান। হেল্প ডেস্কের কর্মীদের সচরাচর এমন অভিজ্ঞতা নেই। তাই ওই ব্যক্তির কথাবার্তা শুনে প্রথমে বেশ বিস্মিত এবং আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। তবে সম্বিত ফিরতেই নিরাপত্তারক্ষীদের ডাকে পাঠান। তারপরই পাক নাগরিককে আটক করা হয়। খবর দেওয়া হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকেও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[বউমার প্রেমে হাবুডুবু খেয়ে শেষে কিনা এই কাজ করলেন কাকাশ্বশুর!]

জানা গিয়েছে, দুবাই থেকে দিল্লি হয়ে নেপালের কাঠমাণ্ডুতে যাওয়ার কথা ছিল তাঁর। রাজধানীর বিমানবন্দর থেকেই কাঠমাণ্ডুর বিমানে উঠতেন। কিন্তু হঠাৎই মত বদল করেন ৩৮ বছরের রফিক। ঠিক করেন, বিমান না ধরে কর্তৃপক্ষকে আইএসআই সম্পর্কে একাধিক তথ্য জানাবেন। জেরার সময়ও তিনি জানান, পাকিস্তানে ফেরার কোনও ইচ্ছেই আর নেই তাঁর। আইএসআই-এর চরের কাজ ছেড়ে ভারতে থাকারই ইচ্ছাপ্রকাশ করেন। তাঁকে আরও কিছু জিজ্ঞাসাবাদের জন্য বন্দর থেকে একটি গোপন জায়গায় নিয়ে যান কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকরা। রফিক যা যা দাবি করেছেন, তার সত্যতাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পাকিস্তানে নয়, ভারতে থাকার কাতর আর্তি ISI এজেন্টের appeared first on Sangbad Pratidin.

Tags :
Advertisement
Next