shono
Advertisement
Arun Govil

রামনবমীতে কুমারীপুজো 'রাম' অরুণ গোভিলের, পা ধুইয়ে হালুয়া ভোগ নিবেদন করলেন পদ্মপ্রার্থী

ভোটে জিততে রামরাজ্যেই ধুমধাম করে কুমারীপুজো বিজেপি প্রার্থীর।
Posted: 04:50 PM Apr 17, 2024Updated: 06:37 PM Apr 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মীরট থেকে পদ্ম শিবিরের হয়ে প্রার্থী হয়েছেন টেলিপর্দার রাম। রামরাজ্যের এই তারকা প্রার্থী ইতিমধ্যেই রাজনীতি বিশেষজ্ঞদের আতসকাচে! তাঁর প্রতিমূহূর্তের পদক্ষেপ বর্তমানে চর্চায়। এবার রামনবমীর দিন ভোট প্রচার থেকে ক্ষণিকের বিরতি নিয়ে কুমারীপুজো করলেন নিজস্ব নির্বাচনী কেন্দ্র মীরটে। বুধবার সাতসকালে অরুণ গোভিল তাঁর স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজেহাতে কন্যাপুজো করেন।

Advertisement

টেলিপর্দার 'রাম' নিজেহাতেই সমস্ত আয়োজন সেরেছেন বলে খবর। কুমারী মেয়েদের পা ধুঁইয়ে, তাদের কপালে তিলক কেটে পুজো করলেন অরুণ গোভিল। ছোলার সবজি এবং হালুয়া দিয়ে ভোগও নিবেদন করতে দেখা গেল মীরটের পদ্মপ্রার্থীকে। নিজেও হলুদ রঙের পাঞ্জাবি পরেছিলেন তিনি। কুমারীপুজোর সেসব মুহূর্ত শেয়ার করে অরুণ গোভিল লিখেছেন, "চৈত্র রামনবমী উপলক্ষে মীরটে আজ আমার এবং স্ত্রীর কুমারীপুজো করার সৌভাগ্য হল।"

[আরও পড়ুন: গ্যাংস্টারদের হুমকি ‘পকেটে’! ‘কোনও কাজ বাতিল হবে না’, বুক ফুলিয়ে জানালেন সলমন]

দিন কয়েক আগেই ভোট প্রচারের ময়দানে শ্রীরামের ছবি বুকে আঁকড়ে টেলিপর্দার ‘রাম’ অরুণ গোভিলকে দেখা গিয়েছিল। যে দৃশ্য নিয়ে নেটপাড়ায় তুলকালাম কাণ্ড বেঁধেছিল। আপত্তি তুলে কমিশনের কাছে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ জানিয়েছিল বিরোধী শিবিরের একাংশ। শুধু তাই নয়, মীরটের পল্লবপুরমে ভোটপ্রচার করতে গিয়ে বিক্ষোভের মুখেও পড়তে হয়েছে অরুণ গোভিলকে। ‘গো ব্যাক’ স্লোগানে বিজেপি প্রার্থীকে ঘিরে ক্ষোভপ্রকাশ করেছিলেন সেখানকার বাসিন্দারা। তবে অরুণ গোভিলের মুখে অন্য কথা। বলেছিলেন, “জনতার থেকে ভালো সাড়া পাচ্ছি প্রচারে গিয়ে। অনেক বৃদ্ধারা মাথায় হাত রেখে আশীর্বাদ করছেন। এর থেকে বড় আর কী-ই বা হতে পারে?”

চব্বিশের লোকসভা ভোটে ‘রামরাজ্য’ থেকেই নির্বাচনী লড়াই লড়ছেন টেলিপর্দার ‘রাম’। জয় শ্রীরাম ধ্বনিতে ইতিমধ্যেই ভোটের ময়দানে শোরগোল ফেলে দিয়েছেন অরুণ। বিজেপি যেখানে ইতিমধ্যেই চ্যালেঞ্জ ছুড়েছে যে, উত্তরপ্রদেশে ৮০টি আসনই তাঁদের হবে। সেখানে মীরট থেকে অরুণের লড়াই খুব একটা কঠিন হবে বলে মনে করছে না রাজনৈতিকমহল। ভারতীয় জনতা পার্টির টিকিট পেয়েই উচ্ছ্বসিত অরুণ গোভিল নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, “যাঁরা আমাকে এই বড় দায়িত্বের জন্য মীরাটের বিজেপি প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন। ভারতীয় জনতা পার্টির মান রাখার জন্য আমি সর্বৈব চেষ্টা করব। জনসাধারণের আশা-আকাঙ্ক্ষার মেটানোর চেষ্টাও করব। জয় শ্রী রাম।” এদিকে বলিউডের নতুন ‘রামায়ণ’-এ তাঁকে দেখা যাবে দশরথের ভূমিকায়। নীতিশ তিওয়ারির ছবির সেট থেকে ফাঁস হওয়া ছবিই তার প্রমাণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার সাতসকালে অরুণ গোভিল তাঁর স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজেহাতে কন্যাপুজো করেন।
  • রামনবমীর দিন ভোট প্রচার থেকে ক্ষণিকের বিরতি নিয়ে কুমারীপুজো করলেন নিজস্ব নির্বাচনী কেন্দ্র মীরটে।
  • কুমারী মেয়েদের পা ধুঁইয়ে, তাদের কপালে তিলক কেটে পুজো করলেন অরুণ।
Advertisement