shono
Advertisement

পালানোর আগে জেটলির মেয়েকে ২৪ লক্ষ টাকা দিয়েছিলেন মেহুল চোকসি!

অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে কংগ্রেস। The post পালানোর আগে জেটলির মেয়েকে ২৪ লক্ষ টাকা দিয়েছিলেন মেহুল চোকসি! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:01 PM Oct 22, 2018Updated: 09:01 PM Oct 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি সরকারের বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ এনেই চলেছেন রাহুল গান্ধী। রাফালে দুর্নীতির পর ফের পিএনবি দুর্নীতি নিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন কংগ্রেস সভাপতি। রাহুলের অভিযোগ বিদেশে পালানোর আগে অরুণ জেটলির মেয়ের অ্যাকাউন্টে ২৪ লক্ষ টাকা জমা দিয়েছিলেন মেহুল চোকসি। সেই টাকা নাকি চোকসি বিদেশে পালানোর পর ফেরত দেন জেটলির মেয়ে।

Advertisement

 

[মোদি জমানায় ৬০ শতাংশ বেড়েছে কোটিপতির সংখ্যা, বাড়ছে করদাতার সংখ্যাও]

এর আগে সাংবাদিক বৈঠক করে এই একই অভিযোগ করেছিলেন আরেক কংগ্রেস নেতা শচীন পাইলট। পাইলটের দাবি ছিল এবছর ২০ ফেব্রুয়ারি অরুণ জেটলির মেয়ে সোনালি জেটলি এবং জামাই জয়েশ বক্সির আইনি সহায়তা প্রদানকারী সংস্থার অ্যাকাউন্টে ২৪ লক্ষ টাকা জমা করিয়েছিলেন মেহুল চোকসি। এরপরই ৪ ফেব্রুয়ারি পালিয়ে যান চোকসি। চোকসির বিদেশ পালানোর খবর পাওয়ার পর মান বাঁচাতে সেই টাকা আবার চোকসির অ্যাকাউন্টে ফেরত দেন জেটলির মেয়ে এবং জামাতা। পাইলট প্রশ্ন তোলেন, জেটলির মেয়ে চোকসির কোনও কাজই করতেন না, তাহলে কেন চোকসি জেটলির মেয়েকে এত বড় অঙ্কের টাকা দিতে গেল? এই পরিমাণ টাকা অ্যাকাউন্টে ট্রান্সফার করা হলেও এখনও কেন অর্থমন্ত্রী তথা তাঁর মেয়ে-জামাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না?

[মোদিকে আক্রমণ শানাতে এবার রাহুলের অস্ত্র শোলের বিখ্যাত গান]

শচীন পাইলটের অভিযোগ, চোকসিরা দেশ ছেড়ে পালিয়ে যেতে পারেন একথা ভালমতোই জানতেন অরুণ জেটলি, এমনকি প্রধানমন্ত্রীর দপ্তর ও ইডিও একথা আন্দাজ করতে পেরেছিল তা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এমন একাধিক অভিযোগ তুলে অর্থমন্ত্রীর পদত্যাগও দাবি করেছে রাহুল গান্ধীর দল।

The post পালানোর আগে জেটলির মেয়েকে ২৪ লক্ষ টাকা দিয়েছিলেন মেহুল চোকসি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement