shono
Advertisement

Breaking News

Kerala Houseboat Capsize Tragedy: কেরলে নৌকাডুবিতে মৃত বেড়ে ২২, আর্থিক সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ।
Posted: 08:57 AM May 08, 2023Updated: 08:57 AM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরলের মালাপ্পুরম নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২। এখনও চলছে উদ্ধারকাজ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

তানুর এলাকার থুভাল থিরাম একটি জনপ্রিয় টুরিস্ট স্পট। সেখানেই ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। অন্য দিনের মতোই রবিবার পর্যটক নিয়ে হাউসবোটটি বেরিয়েছিল। হঠাৎ করেই মাঝনদীতে ডুবে যায়। হাউসবোটটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। হাউসবোট ভ্রমণে বেরিয়েই সলিল সমাধি হয় পর্যটকদের। মাঝনদীতে ডুবে যায় পর্যটক বোঝাই হাউসবোট। এখনও পর্যন্ত ২২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কেরলের মন্ত্রী ভি আব্দুর রহমান। নিখোঁজ বহু। পুলিশ ও উদ্ধারকারী দল যৌথভাবে উদ্ধার কাজে নেমেছে। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: কর্ণাটকে ভোটপ্রচারে অন্য মেজাজে রাহুল গান্ধী, সওয়ার ডেলিভারি বয়ের বাইকে]

ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যও ঘোষণা করা হয়েছে।

কংগ্রেস নেতা তথা প্রাক্তন সাংসদ রাহুল গান্ধীও ঘটনায় শোকপ্রকাশ করেন। জলে ডুবে অসুস্থদের দ্রুত আরোগ্যও কামনা করেন টুইটে।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল সি ভি আনন্দ বোস কেরলের বাসিন্দা। টুইটারে তিনি লেখেন, “কেরলের তানুরে থুভাল থিরামে বিনোদনমূলক নৌকাডুবির ঘটনাটি খুবই যন্ত্রণাদায়ক। এই দুর্ঘটনায় নিহতদের অসহায় পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।”

[আরও পড়ুন: ‘দিদি-ভাইপো খাবে, আমরা খাব না, তা হবে না’, DA মঞ্চে বিস্ফোরক সোনালি গুহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement