shono
Advertisement

অনলাইন সংস্থার ডেলিভারি বয়ের বিরুদ্ধে কিডন্যাপের মিথ্যে অভিযোগ! তারপর…

গিয়েছিলেন খাবার দিতে কিন্তু ফিরলেন অপরাধী হয়ে!
Posted: 07:52 PM Jun 16, 2023Updated: 07:52 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন খাবার ডেলিভারি করতে। কিন্তু ফিরলেন অপরাধী হয়ে! পেটের টানে কাজে গিয়ে মার খেলেন অনলাইন সংস্থার ডেলিভারি বয়  (Delevery Boy) ! অথচ পরে জানা গেল, আদৌ এমন কিছু করেননি তিনি। সবটাই মিথ্যা অভিযোগ। অথচ তাতেই মুহূর্তে তিনি হয়ে গেলেন কিডন্যাপার। এমনই এক ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর (Bengaluru) ইলেকট্রনিক সিটির আবাসনে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার বেঙ্গালুরুর ওই আবাসনে খাবার ডেলিভারি (Food Delevery) করতে যান ওই যুবক। ঘটনাচক্রে ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই আবাসনের বাসিন্দা এক দম্পতির মেয়েকে। সঙ্গে সঙ্গে খোঁজ পড়ে যায় ৮ বছরের ওই শিশুর। কিছুক্ষণ পর আবাসনের একটি বারান্দায় দেখা পাওয়া যায় ওই শিশুর। কিন্তু মেয়েকে উদ্ধারের পরই ওই দম্পতির অভিযোগে ঘটনা মোড় নেয় অন্যদিকে।

[আরও পড়ুন: ‘মণিপুরের আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে’, মেনে নিলেন মোদির মন্ত্রী]

মেয়েটি জানায়, তাকে ভুলিয়ে ওই বারান্দায় নিয়ে এসেছে খাবার দিতে আসা যুবকটি! সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় ওই আবাসনের গেট। নিরাপত্তারক্ষীরা আটক করেন ওই ডেলিভারি বয়কে। প্রশ্ন ওঠে কেন এমন ঘটনা তিনি ঘটালেন। পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে উঠলে মারধরও করা হয় ওই যুবককে।

এরপরই ঘটনাস্থলে আসে পুলিশ। অভিযুক্তের দাবিকে প্রাধান্য দিয়ে খতিয়ে দেখা হয় আবাসনের সিসিটিভি ফুটেজ। কিন্তু তখনই ঝুলি থেকে বেরিয়ে পড়ে বিড়াল! জানা যায়, বাবা-মায়ের ভয়েই মিথ্যা বলেছে ওই মেয়েটি। অবশেষে মুক্তি পান নিরপরাধ ওই ডেলিভারি বয়। তবে ওই দম্পত্তির বিরুদ্ধে কোনও অভিযোগ করতে চাননি যুবকটি। পুলিশকে তিনি জানিয়ে দেন, “বাচ্চাটির মা-বাবার মানসিক অবস্থা আমি বুঝি। ওঁরা সন্তানের জন্য উদ্বিগ্ন হয়েই এমন করেছেন!”

[আরও পড়ুন: ‘গোপন কমিটির সিদ্ধান্ত’, বিবিসির ডকুমেন্টারি নিষিদ্ধ করা নিয়ে সাকেতের প্রশ্ন এড়িয়ে গেল কেন্দ্র?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement