shono
Advertisement
Bengaluru Mall

ধুতি পরে শপিং মলে কেন? ছেলের সঙ্গে সিনেমা দেখতে এসে হেনস্তার স্বীকার প্রৌঢ় কৃষক

ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দায় সরব হয় নেটিজেনরা।
Published By: Kishore GhoshPosted: 05:34 PM Jul 18, 2024Updated: 05:37 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামাজিক অগ্রগতির সঙ্গে পোশাকের সম্পর্ক নেই। যদিও এই বিষয়ে স্পষ্ট ধারণা নেই অনেকেরই। এর ফলেই বেঙ্গালুরুর (Bengaluru) একটি শপিংমলে অসম্মানিত হলেন একজন অন্নদাতা। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে একজন কৃষককে শপিং মলে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে। কারণ তাঁর পরনে ছিল ধুতি। এমন ঘটনায় নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।

Advertisement

ঘটনাটি বেঙ্গালুরুর জিটি মলের। জানা গিয়েছে, ওই কৃষক স্ত্রী ও পুত্রকে নিয়ে শপিং মলে সিনেমা দেখতে গিয়েছিলেন। তখনই হেনস্তার স্বীকার হন। ভিডিওতে দেখা গিয়েছে, তাঁর পরনে রয়েছে ধুতি এবং পাঞ্জাবি। এই 'অপরাধে' তাঁকে মলে প্রবেশ করতে বাধা দেয় শপিংমলের নিরাপত্তারক্ষীরা। ৬০ বছর বয়সি ওই কৃষক জানিয়েছেন, মল কর্তৃপক্ষের তরফে তাঁকে ‘ট্রাউজ়ার’ পরে আসতে বলা হয়।

 

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনার কবলে ডিব্রুগড় এক্সপ্রেস, লাইনচ্যুত ১০-১২টি কামরা

ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দায় সরব হন নেটিজেনরা। তাঁদের মতে শপিংমল কর্তৃপক্ষের এই আচরণ "অসম্মানজনক" এবং "বৈষম্যমূলক"। এই ঘটনায় শপিংমলের সামনে একটি কৃষক সংগঠন বিক্ষোভ দেখায়। তারা দাবি জানান, কর্তৃপক্ষকে অন্নাদাতার কাছে ক্ষমা চাইতে হবে। এর পর নড়েচড়ে বসেন সংশ্লিষ্ট মলের কর্তারা। তাঁরা ওই কৃষকের কাছে ক্ষমা চেয়ে নেন। এছাড়াও বর্ষীয়ান কৃষককে একটি শাল উপহার দেয় মল কর্তৃপক্ষ।

 

[আরও পড়ুন: জমি কেড়েছে মাফিয়া! কাঁদতে কাঁদতে সরকারি অফিসের মেঝেতে গড়াগড়ি খেলেন কৃষক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি বেঙ্গালুরুর জিটি মলের।
  • ৬০ বছর বয়সি ওই কৃষক জানিয়েছেন, মল কর্তৃপক্ষের তরফে তাঁকে ‘ট্রাউজ়ার’ পরে আসতে বলা হয়।
Advertisement