shono
Advertisement

অশালীনতার চূড়ান্ত! মেট্রো স্টেশনে মহিলার সামনেই হস্তমৈথুন রেলকর্মীর! ভিডিও ঘিরে হইচই

এফআইআর দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:32 PM Mar 20, 2024Updated: 01:40 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি মেট্রোর চরম অশালীন আচরণের ঘটনা গোটা দেশে হইচই ফেলে দিয়েছিল। এবার বেঙ্গালুরুর (Bengaluru) একটি মেট্রো স্টেশনে দেখা গেল একই কাণ্ড। মহিলা যাত্রীর সামনে হস্তমৈথুনের অভিযোগ খোদ রেলের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে। চরম অপমানিত ওই মহিলা ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেন। বেঙ্গালুরু পুলিশেরও সাহায্য চান তিনি। ওই ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় ওঠে।

Advertisement

মহিলা অভিযোগ করেন, ঘটনাটি জালাহালি মেট্রো স্টেশনের। দুপুর আড়াইটে নাগাদ প্লাটফর্মের উলটো দিকে থাকা রেলের নিরাপত্তারক্ষী মহিলাকে দেখিয়ে গোপনাঙ্গ হাত দেন। এমনকী প্রকাশ্যে হস্তমৈথুন করেন বলে অভিযোগ। তিনি বলেন, ‘ভর দুপুরে এই ঘটনায় আমি চমকে যাই। ওই কাজ করতে দেখে প্রতিবাদ করি। যদিও সেই লোক নিজের কাজ করতে থাকেন। এর পরই ঘটনার ভিডিও করি আমি।’ অভিযুক্তের কঠোর শাস্তি চেয়ে বেঙ্গালুরু মেট্রো (Bengaluru Metro) কর্তৃপক্ষকে ওই ভিডিও পাঠিয়েছেন মহিলা। তিনি অভিযোগ করেন, ‘কর্তৃপক্ষ এখনও পর্যন্ত প্রতিক্রিয়া দেয়নি। যদিও বেঙ্গালুরু পুলিশ মহিলার সঙ্গে যোগাযোগ করে। এফআইআর দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে।

 

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ডে গ্রেপ্তার আরও ১, এবার পুলিশের জালে জমির মালিক]

গত বছর আগস্ট মাসে দিল্লি মেট্রোয় ভিড়ের মধ্যে নাবালিকার পাশে দাঁড়িয়ে হস্তমৈথুনের অভিযোগ উঠেছিল। মেট্রো কর্তৃপক্ষ অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়েছিল। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করে পুলিশ। এই ঘটনা সাম্প্রতিককালে সামাজিক ব্যাধির আকার ধারণ করেছে। বাসে, বিমানে, ক্যাবে, এমনকী বাইকে বসেও হস্তমৈথুনের ঘটেছে বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: একা বিজেপিই ৭,০০০ কোটি! সব বিরোধী মিলিয়ে ৬২০০ কোটি, প্রকাশ্যে নির্বাচনী বন্ডের আয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement